ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৬, ২২ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন মোবাইলের রিটেইলারদের ইন্ডাস্ট্রি ভিজিট

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-১৫ ১২:৩০:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৫ ৬:১৯:১৯ পিএম

অগাস্টিন সুজন (ওয়ালটন হেড কোয়ার্টার, গাজীপুর থেকে) : ‘টুগেদার উই রেইজ’ স্লোগানে ওয়ালটন মোবাইলের রিটেইলারদের নিয়ে চলছে ইন্ডাস্ট্রি ভিজিট।

শনিবার সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের হেড কোয়ার্টারে দিনব্যাপী এই আয়োজন শুরু হয়। এতে ওয়ালটন মোবাইলের দুই শতাধিক রিটেইলার অংশ নিয়েছেন।

এর আগে ভোর থেকেই দেশের বিভিন্ন প্রান্তের রিটেইলাররা ওয়ালটন কারখানা প্রাঙ্গনে আসতে থাকেন। এ সময় তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। রিটেইলারদের আগমনে ওয়ালটন কারখানায় এখন উৎসবমুখর পরিবেশ।

 



অনুষ্ঠানের উদ্বোধন করেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর (হেড কোয়ার্টার) এবং হেড অব প্রোডাকশন্স মোহাম্মদ আলমগীর আলম সরকার। স্বাগত বক্তব্য দেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর (হেড কোয়ার্টার) মোহাম্মদ ইউসুফ আলী এবং ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর (হেড কোয়ার্টার) মো. মোহসিন আলী মোল্লা।

উদ্বোধনী বক্তব্যে মোহাম্মদ আলমগীর আলম সরকার দেশের বিভিন্ন প্রান্ত থেকে ওয়ালটন কারখানা পরিদর্শনে আসার জন্য রিটেইলারদের ধন্যবাদ দেন।

তিনি জানান, ওয়ালটন কারখানায় রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ রেফ্রিজারেটর ও ফ্রিজার, কম্প্রেসর, টেলিভিশন, এসি, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার, হোম, কিচেন এবং ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স প্রোডাকশন লাইন। যেখানে তৈরি হচ্ছে উচ্চমানসম্পন্ন বিভিন্ন প্রযুক্তিপণ্য, যা দেশের চাহিদা মেটানোর পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে।

 



স্বাগত বক্তব্যের পর রিটেইলাররা বিভিন্ন দলে ভাগ হয়ে বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করছেন।

ওয়ালটন কারখানা পরিদর্শনে আসা রিটেইলাররা জানান, দেশের অভ্যন্তরে এরকম সুবিশাল উৎপাদন কারখানা দেখে তারা অভিভূত। নিজ চোখে ফ্রিজ, কম্প্রেসর, টিভি, মোবাইল ফোন এবং ল্যাপটপ-কম্পিউটারের মতো প্রযুক্তিপণ্যের উৎপাদন প্রক্রিয়া দেখে তারা মুগ্ধ। ওয়ালটন কারখানা পরিদর্শনের আমন্ত্রণ জানানোর জন্য তারা কর্তৃপক্ষকে ধন্যবাদ দেন।



রাইজিংবিডি/ঢাকা/১৫ সেপ্টেম্বর ২০১৮/অগাস্টিন সুজন/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন