ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নওগাঁয় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ১০০ কিমি র‌্যালি

জনি সোম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ২৫ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নওগাঁয় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ১০০ কিমি র‌্যালি

জনি সোম: ব্যাপক প্রচারের ফলে জমে উঠেছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে দেশজুড়ে হইচই। এরই ধারাবাহিকতায় নওগাঁয় অনুষ্ঠিত হলো ১০০ কিলোমিটার দৈর্ঘ্যের বর্ণাঢ্য এক আনন্দ র‌্যালি।

গত শনিবার (২৩ মার্চ) নওগাঁর রানীনগরে ওয়ালটন পণ্যের পরিবেশক হাজী টেলিকম অ্যান্ড ইলেকট্রনিকস ওই শোভাযাত্রার আয়োজন করে।

র‌্যালিতে বেশ কয়েকটি পিকআপ, ১৫০টি অটোরিকশা, ২০টি মোটরসাইকেল যোগে ওয়ালটনের লোগো সম্বলিত টি-শার্ট ও ক্যাপ পরে পাঁচ শতাধিক মানুষ অংশ নেন। বর্ণিল এই রোডশোতে ছিল ডিজিটাল ক্যাম্পেইনের বিভিন্ন অফার, ওয়ালটন টিভির প্যানেলে ৪ বছর গ্যারান্টি, ফ্রিজের কম্প্রেসরে ১২ বছর গ্যারান্টি সম্বলিত ব্যানার ও ফেস্টুন।

 



হাজী টেলিকম অ্যান্ড ইলেকট্রনিকস এর স্বত্বাধিকারী মো. আমিনুল ইসলাম জানান, গত শনিবার সকালে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে র‌্যালির উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. শওকত আলী সৈকত। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পাবনা জোনের এরিয়া ম্যানেজার মো. হাসানুজ্জামানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আনন্দ র‌্যালিটি রানীনগরের ওয়ালটন শোরুমের সামনে থেকে শুরু হয়ে নওগাঁ জেলার রানীনগর, আত্রাই, আদমদিঘী ও সদর থানা হয়ে প্রায় ১০০ কিলোমিটার প্রদক্ষিণ করে আবার শোরুমের সামনে এসে শেষ হয়।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ সফল করার প্রয়াসে এই র‌্যালির আয়োজন করা হয় বলে জানা গেছে। বর্ণাঢ্য এই প্রচার স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট। ওয়ালটনের এমন বর্ণাঢ্য আয়োজনে নওগাঁবাসী মুগ্ধ হন।

 



ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি,  মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়