ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

কোনাপাড়ায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে আনন্দ র‌্যালি

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৭ ৩:২৩:১২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-৩০ ৫:৫৪:০৯ পিএম
কোনাপাড়ায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে আনন্দ র‌্যালি
ছবি :শাহীন ভূইয়া
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কোনাপাড়ায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে আনন্দ র‌্যালি করা হয়েছে।

বুধবার সকালে ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এর আওতায় এ র‌্যালির আয়োজন করে কোনাপাড়ার এবি ইলেকট্রনিক্স।



ঘোড়ার গাড়ি, পিকআপ ও পায়ে হেঁটে করা এ আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর জহুরুল ইসলাম জন, এবি ইলেকট্রনিক্সের প্রোপাইটার শিহান রহমান অনিক।

আনন্দ র‌্যালিটি কোনাপাড়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি থেকে ওয়ালটনের পণ্যের বিভিন্ন সুবিধার বিষয় ক্রেতা সাধারণের কাছে তুলে ধরা হয়।



র‌্যালি থেকে জানানো হয়, ওয়ালটনের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলে রয়েছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার। ফ্রিজের কম্প্রেসারের গ্যারান্টি ১০ বছর থেকে বাড়িয়ে ১২ বছর করেছে ওয়ালটন।

এসি কেনার ক্ষেত্রে ওয়ালটন দিচ্ছে বাম্পার অফার। যেকোনো ব্রান্ডের পুরাতন এসি দিয়ে ওয়ালটনের নতুন এসি কিনলে, ক্রেতার জন্য রয়েছে ২৫ শতাংশ মূল্য ছাড়।



ডিজিটাল ক্যাম্পেইনে জানানো হয়, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এ ওয়ালটন এসি কিনে ক্রেতারা পাচ্ছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিলের টাকা ফ্রি পাওয়ার সুযোগ। এ ছাড়া ওয়ালটন এসির সকল গ্রাহক পাচ্ছেন ফ্রি ইনস্টলেশন সুবিধা।

এসব সুবিধার পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে গ্যারান্টির সময় আট বছর থেকে আরো দুই বছর বাড়িয়ে ১০ বছর করেছে ওয়ালটন। রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধাও।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৯/সাওন/ইভা 

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge