ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসিতে একই দিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন ৫ জন

জনি সোম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০১ ৮:২৪:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০১ ১০:৩৮:১৮ পিএম
ওয়ালটন এসিতে একই দিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন ৫ জন
গাজীপরের কালিগঞ্জের পংকজ হিউবাট রোজারিও’র হাতে ১ বছরের বিদ্যুৎ বিলের টাকা তুলে দেওয়া হচ্ছে
Voice Control HD Smart LED

জনি সোম : এয়ার কন্ডিশনার বা এসিতে বিশেষ সুবিধা দিচ্ছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।  দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর এ এসি কিনে ক্রেতারা পাচ্ছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিলের টাকা ফ্রি পাওয়ার সুযোগ।  এ অফারের আওতায় গত ৩০ মার্চ দেশের বিভিন্ন অঞ্চলের ৫ জন ক্রেতা পেয়েছেন এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি।

এই ৫ জন ভাগ্যবান ক্রেতা হলেন-ঢাকার আরিফ আহমেদ ও সিকান্দার মন্ডল, বরিশালের বিন্দু জামাল, সুনামগঞ্জের নিজাম মিয়া এবং গাজীপুরের পংকজ হিউবাট রোজারিও।

গত ৩০ মার্চ ঢাকার চকবাজারের ওয়ালটন প্লাজা থেকে ৩৩ হাজার টাকা দিয়ে ১ টনের এসি কিনে ডিজিটাল ক্যাম্পেইনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান ব্যবসায়ী আরিফ আহমেদ।  আজ সোমবার (১ এপ্রিল) তার হাতে বিদ্যুৎ বিল বাবদ ১৪ হাজার ৪০০ টাকা তুলে দেওয়া হয়।

এই দিনে ঢাকার মিরপুরের প্রশিকা মোড়ের ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ৪৫ হাজার টাকার ১.৫ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা পান একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত সিকান্দার মন্ডল।

তিনি জানান, তার অফিসে ওয়ালটন এসি ভালো সার্ভিস দেওয়ায় বাসার জন্য এবার তিনি ওয়ালটন এসি কিনেছেন।  আজ সোমবার তার হাতে প্রাপ্ত টাকা হস্তান্তর করা হয়।

একই দিনে ঝালকাঠিতে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম মেসার্স ফ্লোরা ট্রেডার্স থেকে ৩৩ হাজার টাকা দিয়ে ১ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৪ হাজার ৪০০ টাকা পান বরিশালের ব্যবসায়ী বিন্দু জালাল।

তিনি জানান, ওয়ালটন এসি দামে সাশ্রয়ী। ব্যবসায়িক প্রতিষ্ঠানে ব্যবহার করার জন্য তিনি এসিটি কিনেছেন। এ পুরস্কার পাওয়ায় তিনি অত্যন্ত খুশি হয়েছেন।

ওই দিনেই সিলেটের ওয়ালটন প্লাজা থেকে ৬৫ হাজার টাকা দিয়ে ১.৫ টনের স্মার্ট এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা পান লন্ডন প্রবাসী নিজাম মিয়া। তার বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপরে।  তিনি জানান, নিজেদের ব্যবহারের জন্য একটি এসি প্রয়োজন ছিল।  সাশ্রয়ী মূল্যে সেরা এসিটি কেনার জন্যই বেছে নেন ওয়ালটনকে।  আর এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে মহাখুশি পরিবারের সবাই।

৩০ মার্চ ওয়ালটন এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়া আরেক ভাগ্যবান ক্রেতা হলেন গাজীপুরের কালিগঞ্জের পংকজ হিউবাট রোজারিও।  তিনি কিস্তিতে ৭৬ হাজার টাকার ২ টনের এসি কিনে ২১ হাজার টাকা পেয়েছেন।

পংকজ রোজারিও জানান, ওয়ালটন এসির সার্ভিস বাজারের অন্যান্য এসির তুলনায় অনেক ভালো।  তাই তিনি বাজারের সেরা এসিটিই কিনেছেন।

উল্লেখ্য, এক বছরের বিদ্যুৎ বিল ছাড়াও ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে এসি কিনে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাম ভাউচারসহ মোটরসাইকেল, ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি।

অন্যদিকে, ‘এসি এক্সচেঞ্জ’ অফারের আওতায় ওয়ালটন প্লাজা ও শোরুমে যেকোনো ব্র্যান্ডের ব্যবহৃত পুরাতন এসি জমা দিয়ে ক্রেতারা ওয়ালটনের নতুন এসি কিনতে পারছেন।  এক্ষেত্রে পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ এপ্রিল ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge