ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বরিশালে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ৩ দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন

জনি সোম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০২ ৫:৫৮:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৪ ৬:৩৭:৩০ পিএম
বরিশালে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ৩ দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজন
Voice Control HD Smart LED

জনি সোম : জমে উঠেছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমগুলোতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

ক্যাম্পেইন ঘিরে চলছে ব্যাপক প্রচার। এরই ধারাবাহিকতায় সম্প্রতি বরিশালে অনুষ্ঠিত হলো ৩ দিনব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য আয়োজন।
 


গত ২৭ থেকে ২৯ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত বর্ণাঢ্য এই আয়োজনে ছিল রোডশো, র‌্যালি ও স্কুল-শিক্ষার্থীদের জন্য ওয়ালটন পণ্যের ওপর চিত্রাংকন প্রতিযোগিতা, ১২টি তিন তলা-বিশিষ্ট লঞ্চে করে আনন্দ শোভাযাত্রা ইত্যাদি।

বর্ণাঢ্য এ আয়োজনের উদ্যোক্তা ছিল বরিশালে ওয়ালটন পণ্যের পরিবেশক এস ডি এল ইলেকট্রনিক্স প্লাজা। প্রথম দিন অনুষ্ঠিত হয় জমকালো এক আনন্দ র‌্যালি, চিত্রাংকন প্রতিযোগিতা এবং মানবসৃষ্ট ওয়ালটন লোগো।
 


এস ডি এল ইলেকট্রনিক্স প্লাজার স্বত্বাধিকারী মোহাম্মদ দেলোয়ার হোসেন শুভ জানান, গত ২৭ মার্চ সিএন্ডবি রোডের ওয়ালটন শোরুমের সামনে থেকে পাঁয়ে হেটে র‌্যালিটি শুরু হয়। শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল, মুক্তিযোদ্ধা পার্ক, বঙ্গবন্ধু উদ্যান হয়ে স্থানীয় বাণিজ্য মেলায় গিয়ে র‌্যালিটি শেষ হয়।

এরপর স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ওয়ালটন পণ্যের ওপর চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় স্থানীয় শিক্ষকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় ছিল মানবসৃষ্ট ওয়ালটন লোগো। যাতে ওয়ালটন লেখা টি-শার্ট পরে এবং ক্যাপ মাথায় দিয়ে নারী এবং পুরুষ আলাদা আলাদা লোগো তৈরি করে।
 


২৮ মার্চ আবারও র‌্যালিটি বের হয়ে বরিশাল শহরের চকেরপুল, সবজি মার্কেট, মাছের বাজার, খেয়াঘাটসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এরপর সন্ধ্যায় খেয়াঘাটে প্রায় ১২টি তিন তলা বিশিষ্ট লঞ্চ ডিজিটাল ক্যাম্পেইনের বিশাল ব্যানার দিয়ে সাজিয়ে আনন্দ শোভাযাত্রা করা হয়।

দেলোয়ার হোসেন আরো জানান, বর্ণাঢ্য এই আয়োজনের শেষ দিন অর্থাৎ ২৯ মার্চ জমকালো এক রোডশো অনুষ্ঠিত হয়। রোডশোতে বেশ কয়েকটি পিকআপ, প্রায় ৪০০টি মোটরসাইকেল, ১০০টি বাইসাইকেল, হাতি, ঘোড়ার গাড়ি এবং অটোরিকশাযোগে ওয়ালটনের লোগো সম্বলিত টি-শার্ট ও ক্যাপ পরে প্রায় ৫ হাজার লোক অংশ নেন। বর্ণিল এই রোডশোতে ছিল ডিজিটাল ক্যাম্পেইনের অফার, টিভির প্যানেলে ৪ বছর গ্যারান্টি, ওয়ালটন ফ্রিজের কম্প্রেসরে ১২ বছর গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন।
 


রোডশোটি সিএন্ডবি রোড থেকে শুরু হয়ে চৌমাথা, নতুনবাজার, বাংলাবাজার, রূপাতলি বাজার হয়ে প্রায় ১২ কিলোমিটার পথ প্রদক্ষিণ করে আবার ওয়ালটন প্লাজার সামনে এসে শেষ হয়।

বর্ণাঢ্য এই আয়োজনে উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক  খায়রুল ইসলাম, ওয়ালটনের বরিশাল জোনের এরিয়া ম্যানেজার মো. শফিক হায়দার, ফিল্ড ম্যানেজার আবু তারেকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে ওই রোডশোর আয়োজন করা হয় বলে জানা গেছে। বর্ণাঢ্য এই প্রচার স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট। ওয়ালটনের এমন বিশাল আয়োজনে বরিশালবাসী মুগ্ধ হন।
 


ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি থেকে আবারও সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ এপ্রিল ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge