ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসি কিনে বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে বিস্মিত নবী

সৌরভ পাটোয়ারী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০৪ ৫:৫৫:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১১ ৭:৪৫:৫৩ পিএম
ওয়ালটন এসি কিনে বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে বিস্মিত নবী

ফেনী সংবাদদাতা : ফেনীর শহরের ওয়ালটন প্লাজা থেকে ওয়ালটন ব্যান্ডের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন সদর উপজেলার দেবীপুর গ্রামের তরুণ ব্যবসায়ী কাজী নুরুল আবছার নবী।

ফেনীর শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে ওয়ালটন প্লাজা থেকে দুই টন ক্ষমতাসম্পন্ন এসি কেনার পর এই বিস্ময়কর পুরস্কার জিতে নেন তিনি। 

বৃহস্পতিবার সকালে প্লাজায় বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা কাজী নুরুল আবছার নবীর হাতে পুরস্কার তুলে দেন। নবী দেবীপুর গ্রামের সিদ্দিক মেম্বার বাড়ির বদিয়ার রহমান ও মা এলেমা খাতুনের ছেলে। তিনি দেবীপুর কেন্দ্রীয় জামে মসজিদে দান করার জন্য এসি ক্রয় করেছেন।

এই সময় ওয়ালটনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ালটন গ্রুপের হেড অফ প্লাজা (সেলস এন্ড ডেভলপমেন্ট-২) এর প্রধান আরিফুল ইসলাম, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান পিপুল, ফেনীর এসএসকে রোডের ওয়ালটন প্লাজার ম্যানেজার ইমরুল কায়েস চঞ্চল, ফেনীর একাডেমী রোডের ওয়ালটন প্লাজার ম্যানেজার সাজেদুল ইসলাম ও ওয়ালটন সার্ভিস সেন্টারের ম্যানেজার আয়নুল হক।



কাজী নুরুল আবছার নবী জানান, তিনি সব সময় ওয়ালটন পণ্যের উপর আস্থা রাখেন। তার বাসায় ওয়ালটন টেলিভিশন, ফ্রিজ, ব্লেন্ডারসহ ওয়ালটনের বিভিন্ন পণ্য রয়েছে। এবার গরমের শুরুতে স্থানীয় মসজিদে দান করার জন্য তিনি ওয়ালটন থেকে এসি কেনার সিদ্ধান্ত নেন।

তিনি জানান, এসি কিনে পুরস্কার পাওয়া যেতে পারে, তা তিনি জানতেন না। তিনি ৫৬ হাজার টাকায় দুই টন ক্ষমতার একটি এসি কেনার পর মোবাইল নম্বরে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার এসএমএস পান। এতে তিনি বিস্মিত হন।

নবী এক মেয়ে, এক ছেলের জনক। তিনি ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।




রাইজিংবিডি/ফেনী/৪ এপ্রিল ২০১৯/সৌরভ পাটোয়ারী/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন