ঢাকা, মঙ্গলবার, ২৬ কার্তিক ১৪২৬, ১২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ২৫০০০ টাকার ফ্রিজে লাখ টাকা পুরস্কার পেলেন মানিক

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১১ ৬:০৪:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১১ ৭:৪৪:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : রায়হান কবির মানিক। একজন শুল্ক গোয়েন্দা কর্মকর্তা। তিনি শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর আঞ্চলিক কার্যালয়, খুলনায় সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত। তরুণ এই কর্মকর্তার ছোট্ট সংসারে এখন খুশির আমেজ।

রায়হান কবির ওয়ালটনের ফ্রিজ কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার জিতেছেন। যা তিনি কখনো প্রত্যাশা করেননি। এ পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত রায়হান কবির মানিক ও তার পরিবারের সদস্যরা।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন ’১৯, সিজন-৪’র আওতায় ‘কোটি কোটি টাকা নিশ্চিত ক্যাশ ভাউচার’ অফারে তিনি এ পুরস্কার লাভ করেছেন। এ অফারের আওতায় দেশীয় ব্রান্ড ওয়ালটন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি ও এসিসহ হাজার হাজার পণ্য ফ্রি দিচ্ছেন ক্রেতাদের।

রায়হান কবির মানিক চাঁদপুরের কচুঁয়া উপজেলার পূর্ব কালচোঁ ডুমুরিয়া গ্রামের হাজী বাড়ির মো. শওকত আলী ও জীবুন্নাহার বেগমের ছেলে।



বৃহস্পতিবার ওয়ালটন প্লাজা, খুলনার সোনাডাঙ্গা শাখায় রায়হান কবির মানিকের হাতে পুরস্কারের ক্যাশ ভাউচার তুলে দেওয়া হয়। আনুষ্ঠানিকভাবে ক্যাশ ভাউচার তুলে দেন সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক। এ সময় ওয়ালটন খুলনার এরিয়া ম্যানেজার (প্লাজা সেলস এন্ড ডেভলপমেন্ট) মো. শাহানুর আলম; ওয়ালটন প্লাজা, খুলনার সোনাডাঙ্গা শাখার ম্যানেজার (সহকারী পরিচালক) মো. আব্দুল হান্নান; ওয়ালটন প্লাজা, গল্লামারী শাখার ইনচার্জ মো. জাকিরুল আলম; ওয়ালটন প্লাজা, ডাকবাংলা শাখার ইনচার্জ মো. আনিসুর রহমান;  ওয়ালটন প্লাজা, রূপসা শাখার ইনচার্জ আশীষ কুমার ঘোষসহ অনেকে উপস্থিত ছিলেন।

শুল্ক গোয়েন্দা কর্মকর্তা রায়হান কবির মানিক জানান, চাকরির সুবাদে তিনি খুলনার সোনাডাঙ্গা আবাসিক এলাকায় ভাড়া বাসায় উঠেছেন। নতুন বাসায় ফ্রিজের প্রয়োজন। এ কারণে তিনি বুধবার ওয়ালটন প্লাজা, খুলনার সোনাডাঙ্গা শাখা থেকে ২৫ হাজার ৩০০ টাকায় ১১ সিএফটি’র একটি ফ্রিজ ক্রয় করেন। এরপরই তিনি জানতে পারেন তার ফ্রিজের বিপরীতে তিনি লাখ টাকার ক্যাশ ভাউচার জিতেছেন। যদিও এ খবর শুনে প্রথমে তিনি বিশ্বাস করতে পারেননি, অনেকটা আবেগপ্রবণ হয়ে পড়েন। পরে মা-বাবা, স্ত্রীসহ পরিবারের সবাইকে খুশির খবর জানান। পরিবারের সদস্যরাও তার এ প্রাপ্তির খবর শুনে আনন্দিত।

রায়হান কবির মানিক আবেগতাড়িত কণ্ঠে এ প্রতিবেদককে বলেন, ‘‘আমি জীবনে প্রথমবার পুরস্কার জিতেছি। আমার অনুভুতি একটু ভিন্ন। যা ভাষায় প্রকাশ করতে পারছি না। তবুও বলব, পুরস্কারের খবর পেয়ে মা-বাবা ও স্ত্রীসহ পরিবারের সবাই অনেক খুশি হয়েছে।’’



এ ধরনের অফারের জন্য ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘‘এ ধরনের অফার ক্রেতাদের উৎসাহিত করবে।’’

ওয়ালটন প্লাজা, সোনাডাঙ্গা শাখার ম্যানেজার (সহকারী পরিচালক) মো. আব্দুল হান্নান বলেন, লাখ টাকার ক্যাশ ভাউচারের বিনিময়ে রায়হান কবির মানিক ৩২ ইঞ্চি এলইডি টিভি, ওয়াটার ফিল্টার, ব্রেন্ডার, কুলিং ফ্যান, চার্জার ফ্যান, কেটলি ও মোবাইলসহ পুরস্কারের সমপরিমাণ অর্থের পণ্য নিয়েছেন। তিনি তার পছন্দ মতো সব পণ্য নিয়েছেন।

ওয়ালটন খুলনার এরিয়া ম্যানেজার (প্লাজা সেলস এন্ড ডেভলপমেন্ট) মো. শাহানুর আলম বলেন, ওয়ালটন গ্রুপ গ্রাহকদের মধ্যে উৎসাহ সৃষ্টি, গ্রাহক স্বার্থরক্ষা এবং গ্রাহকদের সম্মানিত করতে এ অফার অব্যাহত রেখেছে।  



রাইজিংবিডি/খুলনা/১১ এপ্রিল ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন