ঢাকা, বুধবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৩ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাজীপুরে লোকজ উপকরণে ডিজিটাল ক্যাম্পেইনের শোভাযাত্রা

জনি সোম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৮ ৫:৩২:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৪ ৬:৩৫:৫০ পিএম

জনি সোম : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারের এ ক্যাম্পেইন ঘিরে চলছে ব্যাপক প্রচার। এরই ধারাবাহিকতায় সম্প্রতি গাজীপুরের টঙ্গীতে অনুষ্ঠিত হলো বর্ণাঢ্য এক বৈশাখী আনন্দ শোভাযাত্রা।

এ আয়োজনের উদ্যোক্তা ছিল গাজীপুরের টঙ্গীর এরশাদনগরের ওয়ালটন পণ্যের পরিবেশক স্টার ইলেকট্রনিক্স। বৈশাখী আনন্দ শোভাযাত্রায় বাংলার লোকজ সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরা হয়। এতে হাতির পিঠে রাজা, পালকিবাহী বরযাত্রী, জেলে সম্প্রদায়, কৃষক-কিষাণী, লাঙ্গল-মই ও গরুসহ রাখাল, বাউলিয়ানা ও নানা ধরনের বৈশাখী উপকরণ সবার নজর কাড়ে।



বর্ণিল এই শোভাযাত্রায় ছিল বৈশাখ উপলক্ষে ওয়ালটনের বিশেষভাবে ডিজাইনকৃত গোল্ড এডিশন ফ্রিজ, এসি এক্সচেঞ্জ অফার, এসির ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি অফার, ডিজিটাল ক্যাম্পেইনের অফার, টিভির প্যানেলে ৪ বছর গ্যারান্টি, ওয়ালটন ফ্রিজের কম্প্রেসরে ১২ বছর গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন।



স্টার ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. আনোয়ার হোসেন মোল্লা জানান, গত ২৪ এপ্রিল এরশাদনগর ছোটবাজার টঙ্গী ওয়ালটন শোরুমের সামনে থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি বড়বাজার, ময়মনসিংহ প্রধান সড়ক, হোসেন মার্কেট, হাসান লেন, দত্তপাড়া, ইসলামপুর আট নম্বর ব্লক হয়ে প্রায় ৫ কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করে। পরে ছোটবাজার ওয়ালটন শোরুমের সামনে এসে শেষ হয়।

বর্ণাঢ্য এই আয়োজনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের উপ পরিচালক মওদুদ পারভেজ মামুন, এরশাদনগরের কাউন্সিলর, শিক্ষক-শিক্ষার্থী, সমাজসেবক, ব্যবসায়ীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে এই শোভাযাত্রার আয়োজন করা হয়। বর্ণিল এই প্রচার স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট। শোভাযাত্রাটি গাজীপুর সিটি করপোরেশনের এলাকাবাসীসহ রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা সাধারণ জনগণসহ হাজার হাজার পোশাক শ্রমিকদের নজর কাড়ে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি থেকে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের চতুথ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ আরো অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সুবিধা চলতে থাকবে।



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমানের টিকিট পেয়েছিলন বেশ কয়েকজন ক্রেতা। এরই ধারাবাহিকতায় সিজন-২ ও সিজন-৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/২৮ এপ্রিল ২০১৯/জনি সোম/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন