ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন টিভি কিনে ১১৫১০ টাকা ক্যাশব্যাক পেলেন শরিফুল

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১২ ৪:৫১:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১২ ৬:০৯:০২ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের জয়দেবপুর ওয়ালটন প্লাজা থেকে ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি কিনে সাড়ে ১১ হাজার টাকা ক্যাশব্যাক পেয়েছেন জেলার কালীগঞ্জ উপজেলার কলা পাটুরিয়া গ্রামের পোল্ট্রি ব্যবসায়ী শরিফুল ইসলাম।

রোববার দুপুরে প্লাজা থেকে আনুষ্ঠানিকভাবে তার হাতে ক্যাশব্যাকের টাকা তুলে দেয়া হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের ঢাকার উত্তরা জোনের এরিয়া ম্যানেজার মো. রায়হান কবির, ওয়ালটনের জয়দেবপুর প্লাজার ম্যানেজার মো. দেলায়ার হোসেন, সহকারী ম্যানেজার মো. আব্দুল আউয়াল, ক্রেডিট অফিসার মেহেদী হাসান প্রমুখ।

ব্যবসায়ী শরিফুল ইসলাম জানান, গ্রামের বাড়ি কালীগঞ্জে হলেও তিনি ও তার বড় ভাইয়ের পরিবার বসবাস করেন গাজীপুর সিটি করপোরেশনের বরুদা পিলখানা এলাকায়। বাসায় টেলিভিশন রয়েছে। নিজের কক্ষে বসে টিভি উপভোগ করার জন্য তিনি ওয়ালটনের জয়দেবপুর প্লাজা থেকে গত ২ মে ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ৩৫ হাজার ৫০০ টাকায় কেনেন। এ টিভি কিনে তিনি ১১ হাজার ৫১০ টাকা ক্যাশব্যাক পেয়ে দারুণ খুশি।

এরিয়া ম্যানেজার মো. রায়হান কবির জানান, ‘জমে উঠেছে বিশ্বকাপ অফার- সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি এবং সেরা দামে সেরা টিভি’ অফারটি প্রতি ৬ জন গ্রাহকের মধ্যে একজন পাচ্ছেন। শ্রেষ্ঠত্বের আত্মবিশ্বাসে ওয়ালটন এলইডি টিভি প্যানেলে চার বছরের গ্যারান্টি রয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/১২ মে ২০১৯/হাসমত আলী/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন