ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

ওয়ালটন টিভি কিনে নতুন গাড়ি পেলেন ঢাকার নারী উদ্যোক্তা

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ২৭ মে ২০১৯  
রোববার রাজধানীর কচুক্ষেতে ওয়ালটন প্লাজায় গাড়ি হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক) নতুন গাড়ির চাবি তুলে দিচ্ছেন বিজয়ী তানিয়ার হাতে  (ছবি : সৈয়দ রাজিব)

রোববার রাজধানীর কচুক্ষেতে ওয়ালটন প্লাজায় গাড়ি হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক) নতুন গাড়ির চাবি তুলে দিচ্ছেন বিজয়ী তানিয়ার হাতে (ছবি : সৈয়দ রাজিব)

নিজস্ব প্রতিবেদক : ক্রিকেট বিশ্বকাপ ও ঈদুল ফিতর উপলক্ষে টেলিভিশন কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এর আওতায় কিস্তি সুবিধায় টিভি কিনে নতুন গাড়ি পেলেন ঢাকার নারী উদ্যোক্তা তানিয়া মেসবাহ। ফলে তানিয়ার পরিবারে ঈদের খুশি যেন আগেই এসে পড়েছে। ওয়ালটন থেকে পাওয়া গাড়ির সাহায্যে ব্যবসার পরিধি আরো বাড়াবেন বলে জানান তিনি।

রোববার (২৬ মে, ২০১৯) রাজধানীর মিরপুর কচুক্ষেতে ওয়ালটন প্লাজায় ‘গাড়ি হস্তান্তর’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তানিয়ার হাতে নতুন গাড়ির চাবি তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক)।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবীর ও মোহাম্মদ রায়হান, টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, টিভি সার্ভিস ডেভেলপমেন্ট বিভাগের সমন্বয়ক মারুফ হাসান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস, অনুষ্ঠানের সমন্বয়ক এস কে তোফাজ্জল হোসেন সোহেলসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও ই-প্লাজা থেকে এলইডি বা স্মার্ট টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। এছাড়াও রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার অথবা ফ্রিজ, টিভি, এসিসহ হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।



ওয়ালটন টিভির এই মেগা ক্যাম্পেইনের প্রথম গাড়িটি পেলেন তানিয়া মেসবাহ। পরিবার নিয়ে তিনি থাকেন রাজধানীর মিরপুর ডিওএইচএসে। সেখানেই আনিকা বুটিকস নামে একটি প্রতিষ্ঠান চালান তিনি। গত শনিবার মিরপুর কচুক্ষেতের ওয়ালটন প্লাজা থেকে ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে জিরো ইন্টারেস্ট সুবিধায় ৩ মাসের কিস্তিতে ৪৯ হাজার ৯০০ টাকা মূল্যের একটি ৪৯ ইঞ্চি এলইডি টিভি কেনেন তিনি। এরপর নিজের মোবাইল নম্বর দিয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণ পরেই ওয়ালটনে কাছ থেকে নতুন গাড়ি পাওয়ার একটি ফিরতি মেসেজ পান তিনি।

তানিয়া বলেন, টিভি কিনে নতুন গাড়ি পাওয়া- এ তো অবিশ্বাস্য ব্যাপার! তাও আবার কিস্তিতে। আমার পরিবারের সবাই মহাখুশি।

তানিয়ার স্বপ্ন- একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হওয়া। তাই, ফ্যাশন হাউজের পাশাপাশি একটি বিউটি পার্লারও দেওয়ার চিন্তা করেছেন। এসব ব্যবসা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য চলতি বছরের শেষদিকে একটি গাড়ি কেনার কথা ভাবছিলেন। কিন্তু, এই ঈদে ওয়ালটন টিভি কিনেই অপ্রত্যাশিতভাবে পেয়ে গেলেন নতুন গাড়ি। এখন সেই গাড়ি দিয়েই ব্যবসার পরিধি বাড়ানোর স্বপ্ন পূরণ করবেন বলে তিনি জানান।

ওয়ালটন টিভি কেনা প্রসঙ্গে তিনি জানান, বর্তমানে দেশের সেরা ব্র্যান্ড ওয়ালটন। অন্যান্য ব্র্যান্ডের চেয়ে ওয়ালটন পণ্যের দাম যেমন কম, তেমনি মানেও অনেক উন্নত। বিক্রয়োত্তর সেবাও পাওয়া যায় দ্রুত। প্রায় এক দশক ধরে ওয়ালটনের বিভিন্ন পণ্য ব্যবহার করছি আমি। এর মধ্যে রয়েছে দুটি ডিপ ফ্রিজ, একটি রেফ্রিজারেটর, ব্লেন্ডার, ইলেকট্রিক কেটলি, ৩২ ও ৪৩ ইঞ্চির এলইডি টিভি। এসব পণ্যে খুব ভালো সার্ভিস পাচ্ছি। সেজন্যই এবারও টিভি কেনার ক্ষেত্রে ওয়ালটনেরই কিনলাম।

তানিয়ার হাতে নতুন গাড়ির চাবি তুলে দিচ্ছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা।


উল্লেখ্য, টিভির পাশাপাশি ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ঈদে ওয়ালটন ফ্রিজ কিনে এরইমধ্যে নতুন গাড়ি পেয়েছেন কিশোরগঞ্জের আব্দুল মমিন বাচ্চু ও নোয়াখালীর মহিন উদ্দিন।

অনুষ্ঠানে ওয়ালটনের কর্মকর্তরা জানান, আন্তর্জাতিক মান অনুসরণ করেই বিদ্যুৎসাশ্রয়ী ও পরিবেশবান্ধব টিভি তৈরি করছে ওয়ালটন। শ্রেষ্ঠত্বের আত্মবিশ্বাসে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। ইউরোপের বাজারে রপ্তানির ক্ষেত্রে অর্জন করেছে সিই (CE), আরওএইচএস (ROHS), ইএমসি (EMC) ইত্যাদি স্ট্যান্ডার্ড। ফলে ইউরোপের দেশ জার্মানিতে ইতোমধ্যে টিভি রপ্তানি শুরু করেছে ওয়ালটন।

গ্রাহকদের ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২ বা তদূর্ধ্ব সাইজের টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে ওয়ালটন। রয়েছে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তির সুযোগ। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৯/পলাশ/রফিক

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়