ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে নাটিকা প্রদর্শনী

46 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ২৭ মে ২০১৯  

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ও ইলেক্ট্রিক পণ্য উৎপাদনের দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ উপলক্ষে চট্টগ্রামের বিভিন্ন জনবহুল এলাকায় চলছে নাটিকা প্রদর্শনী।

ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের উদ্যোগে নির্মিত এবং চট্টগ্রামের নবীন শিল্পীদের অংশগ্রহণে ডিজিটাল ক্যাম্পেইনের নাটিকাটিতে কিভাবে ওয়ালটনের পণ্য কিস্তিতে কেনা যাবে, ওয়ালটনের পণ্য কিনে কি কি পুরস্কার জেতার সুযোগ রয়েছে এবং ওয়ালটনের পণ্য সম্পর্কে সাধারণ মানুষের কাছে উপস্থাপন করা হয়েছে।

গত শুক্রবার থেকে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে শুরু করে প্রতিদিন ভ্রাম্যমাণ ভ্যানে ডিজিটাল স্ক্রিনের মাধ্যমে নাটিকাটি চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় প্রদর্শন চলছে।

ওয়ালটনের চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান রাইজিংবিডিকে জানান, গত ৯ জানুয়ারি থেকে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চলছে ওয়ালটনের। এটি ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের চতুর্থ পর্ব বা সিজন-ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ পুরস্কার গাড়িসহ এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। এছাড়াও আছে ফ্রিজ, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, এলইডি টিভি, ওভেন ও অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ওয়ালটন পণ্যের এই বিশেষ অফার সাধারণ মানুষকে জানাতে তা নাটকের মাধ্যমে তুলে ধরা হয়েছে। নাটিকাতে মূল চরিত্রে অভিনয় করেছে চট্টগ্রামের নবীন নাট্যশিল্পি ও মডেল জিনিফা জেনি।

প্রসঙ্গত, ওয়ালটনের পণ্য ক্রয়ে ক্রেতাদের নানা সুবিধা দেওয়ার পাশাপাশি বিক্রয়োত্তর সেবা আরো সহজ করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। চলমান এই ক্যাম্পেইনের আওতায় সারা দেশে ওয়ালটনের পণ্য কিনে হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, ফ্রিজ, টিভি, এসি ও বিভিন্ন ওয়ালটন পণ্য। অসংখ্য মানুষ ওয়ালটনের এসি কিনে ফ্রি পেয়েছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিল।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ মে ২০১৯/রেজাউল/সাইফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়