ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

ওয়ালটন এসি কিনে বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে খুশি হাফেজ রুহুল আমিন

69 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২৭ মে ২০১৯  

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : এয়ার কন্ডিশনার বা এসি ক্রয়ে বিশেষ সুবিধা দিচ্ছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এ এসি কিনে ক্রেতারা পাচ্ছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিলের টাকা।

এ অফারের আওতায় আজ সোমবার বরিশালে এক ক্রেতা পেয়েছেন এক বছরের বিদ্যুৎ বিল। এই ভাগ্যবান ক্রেতা বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকার মাদ্রাসা শিক্ষক হাফেজ রুহুল আমিন।

ওয়ালটন প্লাজা, নথুল্লাবাদ থেকে ২ টনের এসি কিনে ডিজিটাল ক্যাম্পেইনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান তিনি। সোমবার তার হাতে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ২১ হাজার ৬০০ টাকা তুলে দেয়া হয়।

এ সময় মাদ্রাসা শিক্ষক হাফেজ রুহুল আমিন জানান, গত মাসের প্রথম দিকে তিনি তার বাড়ির পাশের জামে মসজিদের জন্য এই প্লাজা থেকে ২ টনের এসি কিনেছেন। এরপর মাসের শেষ দিকে তিনি ওই এসির এক বছরের বিদ্যুৎ বিল পেয়েছেন বলে এসএমএস আসে। বিষয়টি তার জানা ছিল না। পরে মোবাইলে ফোন দিয়ে তাকে বিষয়টি জানানো হলে তিনি আজ বিদ্যুৎ বিল বাবদ ২১ হাজার ৬০০ টাকা গ্রহণ করেন। এই টাকা তিনি মসজিদে দান করেছেন। এক বছরের বিদুৎ বিল ফ্রি পেয়ে তিনি দারুণ খুশি।

বিদ্যুৎ বিলের টাকা হস্তান্তরকালে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজা বরিশালের পিএইচ হেড আল মাহাফুজ খান, এরিয়া ম্যানেজার সুব্রত দাস, প্লাজা ম্যানেজার মো. শিপন কাজী এবং ম্যানেজার সার্ভিস সেন্টার রাসেল আহম্মেদ।



রাইজিংবিডি/বরিশাল/২৭ মে ২০১৯/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়