ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজ কিনে টিভি পেলেন প্রবাসীসহ ২০ জন

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৬ ৪:৫৩:৩২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৬ ৪:৫৩:৩২ পিএম
ওয়ালটন ফ্রিজ কিনে টিভি পেলেন প্রবাসীসহ ২০ জন
শেওড়াপাড়া ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কিনে পাওয়া টিভিটি গ্রহণ করছেন আজিজুর রহমান
Voice Control HD Smart LED

এম মাহফুজুর রহমান: দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে জনপ্রিয় মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন ফোর এর আওতায় এবার ফ্রিজ কিনে একাধিক মডেলের টিভি ফ্রি পেলেন সারা দেশ থেকে বিভিন্ন পেশার ২০ জন ক্রেতা।

ওয়ালটন সূত্রে জানা গেছে, চলমান ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের জন্য রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার অটোগ্রাফযুক্ত গোল্ড এডিশন ব্যাট-বল কিংবা ক্রিকেট ব্যাট পাওয়ার সুযোগ। আছে এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি। আরো রয়েছে নিশ্চিত সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

চট্টগ্রামের রাউজান উপজেলার মো. জাফর। তিন সদস্যের পরিবার তার। ১৫ বছর ধরে চাকরি করছেন সৌদি আরবের একটি কোম্পানিতে। বয়স চল্লিশের কোঠায়। সম্প্রতি দেশে ফিরেছেন। ভাবছিলেন বাসায় ব্যবহার করার জন্য একটি ফ্রিজ কিনবেন। কিন্তু কোন ব্র্যান্ডের ফ্রিজ কিনবেন, সেটা নিয়ে সিদ্ধান্ত নিতে পারছিলেন না। তখন বন্ধুরা তাকে পরামর্শ দিলেন ওয়ালটন ফ্রিজ কিনতে।

বন্ধুদের পরামর্শে ২৫,০০০ টাকা দিয়ে গত ৮ জুন, ২০১৯ তারিখে স্থানীয় ওয়ালটন পণ্যের পরিবেশক শোরুম ‘চৌধুরী ইলেক্ট্রনিক্স’ থেকে ১৫ সিএফটির একটি ফ্রিজ কেনেন জাফর। ফ্রিজ কিনে পদ্ধতি অনুযায়ী তিনি ক্যাম্পেইনের আওতায় ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ফিরতি এসএমএস-এ একটি ২০ ইঞ্চি টিভি ফ্রি পাওয়ার খবর জানতে পারেন। গত সোমবার (১০ জুন, ২০১৯) আনুষ্ঠানিকভাবে তাকে ফ্রি পাওয়া টিভিটি হস্তান্তর করা হয়।

ফ্রিজ কিনে টিভি ফ্রি পেয়ে যারপরনাই খুশি এই প্রবাসী রাইজিংবিডিকে বলেন, ওয়ালটনকে ধন্যবাদ জানাই। আমি কোনোদিন কোথাও থেকে কিছু ফ্রি পাইনি। ওয়ালটনের এই ফ্রি অফার সম্পর্কেও জানতাম না কিছুই। বন্ধুদের কাছে জেনেছি যে ওয়ালটন ফ্রিজের মান খুব উন্নত। তাদের পণ্য বিদেশেও রপ্তানি হচ্ছে। এই জন্যই ওয়ালটন ফ্রিজ কিনেছি। আমি ফ্রি পাওয়া টিভিটি বাসায় ব্যবহার করবো।

এদিকে ঢাকার শেওড়াপাড়া ওয়ালটন প্লাজা থেকে মো. আজিজুর রহমান সাড়ে ১৫ সিএফটির একটি ফ্রিজ কিনেছেন চলতি মাসের ৯ তারিখে। পল্লবীর ১২ নম্বর সেকশনে বসবাসকারী আজিজুর রহমানও একই ভাবে ডিজিটাল রেজিস্ট্রেশন করে একটি ২০ ইঞ্চি টিভি ফ্রি পান। তার হাতে টিভিটি হস্তান্তর করা হয় গত মঙ্গলবার (১১ জুন, ২০১৯)।

টিভিটি হাতে পেয়ে রাজধানীর এই ক্ষুদ্র ব্যবসায়ী আজিজুর রহমান ওয়ালটনকে ধন্যবাদ জানান। বলেন, আমি ২৫ হাজার ৯৯০ টাকায় এই ফ্রিজটি কিনি বাসায় ব্যবহার করতে। বাংলাদেশে এরকম কোম্পানি দ্বিতীয়টি নেই যারা এভাবে নানারকম সুবিধা দেয়। ওয়ালটন পণ্যের মান ভালো, দামেও সাশ্রয়ী তাই এদের পণ্য কিনি। টিভিটি ফ্রি পেয়ে ভালোই লাগছে। বাসায় একটি টিভিও দরকার ছিলো। এখন আর নতুন করে কিনতে হবে না।

অন্যদিকে গত মঙ্গলবার (১১ জুন, ২০১৯) মালিবাগ ওয়ালটন প্লাজা থেকে সাড়ে ১২ সিএফটির ফ্রিজ কেনেন একটি বেসরকারি কোম্পানিতে চাকরিরত মো ছাইদুল ইসলাম। ক্যাম্পেইনের আওতায় ২৫ হাজার ৫০০ টাকা দিয়ে ফ্রিজটি কেনার পর তিনি ফ্রি পান একটি ২৪ ইঞ্চি ওয়ালটন টিভি। জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে গতকাল (জুন ১৫, ২০১৯) ছাইদুলের হাতে টিভিটি হস্তান্তর করে মালিবাগ প্লাজা কর্তৃপক্ষ।

দোহারের মৈতপারা এলাকার ছাইদুল ইসলাম বলেন, আমি ঢাকায় একটি কোম্পানিতে অফিসার হিসেবে চাকরি করছি প্রায় ৫ বছর ধরে। বাসার প্রয়োজনে ফ্রিজটি কিনেছি। পণ্য কিনে কোনো পণ্য ফ্রি পাওয়া অবশ্যই খুশির বিষয়। আমারা বাসায় সব পণ্যই ওয়ালটনের। আমি আমার সব বন্ধু, আত্মীয়-স্বজনকে সবসময়ই ওয়ালটন পণ্য কিনতে উৎসাহিত করি।

ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিরা জানান, সাধারণত ঈদ এবং গরমের মৌসুমে ফ্রিজের বিক্রি খুবই ভালো হয়। তবে চলতি বছর আগের বছরের চেয়ে বিক্রি কয়েকগুণ বেশি। পণ্যের গুণগতমান, সাশ্রয়ী মূল্য, কিস্তি সুবিধা, ওয়ারেন্টি-গ্যারান্টি সুবিধার পাশাপাশি চলমান ডিজিটাল ক্যাম্পেইন বিক্রয় বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

জানা গেছে, বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ক্যাম্পেইনের চার সিজনেই ওয়ালটন পণ্য কিনে নতুন গাড়ি, আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য পেয়েছেন অসংখ্য ক্রেতা।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge