ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন স্টুডিও ব্যবসায়ী

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২০ ৫:৩৯:০২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২০ ৫:৩৯:০২ পিএম

এম মাহফুজুর রহমান : চলছে জনপ্রিয় দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর। ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে সারা দেশে চলছে উৎসবমুখর পরিবেশ। ক্যাম্পেইনের আওতায় এবার ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন রাজশাহীর দামুরহাটের স্টুডিও ব্যবসায়ী মো. নজরুল ইসলাম।

ওয়ালটন সূত্রে জানা গেছে, এসি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করলেই গ্রাহকরা পেতে পারেন পুরো এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি অথবা সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। রয়েছে ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি পাওয়ার সুযোগ।

নজরুল ইসলাম রাইজিংবিডিকে জানান, গত ১১ জুন তিনি ওয়ালটন প্লাজা সাহেব বাজার থেকে ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি ওয়ালটন এসি কেনেন। কেনার পর নিয়ম মেনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার পরপরই ফিরতি এসএমএসে তিনি পুরো ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ মোট ১৮ হাজার টাকা ফ্রি পাওয়ার বিষয়টি নিশ্চিত হন।

১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে যারপরনাই খুশি এই ব্যবসায়ী বলেন, আমি আগে থেকেই ওয়ালটন পণ্য ব্যবহার করি। ওয়ালটনের পণ্যগুলো দামে সাশ্রয়ী, মানেও ভালো। সার্ভিসও ভালো। আমার বাসায় এখন একটি ওয়ালটন এলইডি টিভি ব্যবহার করছি। সারা বছরের বিদ্যুৎ বিল ফ্রি দিয়েছে ওয়ালটন কোম্পানি। এটি আমার কাছে একটি বিস্ময়কর এবং অভিনব অফার বলেই মনে হচ্ছে। দেশীয় কোম্পানিটি আরো সামনে এগিয়ে যাবে এই আশা রাখছি।

অন্যদিকে, একই অফারের আওতায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মো. আতিকুর রহমানও ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান। পেশায় ঠিকাদার আতিকুর রহমান গত ১২ জুন শেওড়াপাড়া ওয়ালটন প্লাজা থেকে ৪৬ হাজার টাকা দিয়ে দেড় টনের একটি ওয়ালটন এসি কেনেন। তিনিও একইভাবে ডিজিটাল রেজিস্ট্রেশন করে ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ মোট ১৮ হাজার টাকা ফ্রি পান।

রাইজিংবিডি থেকে ফোন পেয়ে আবেগাপ্লুত আতিকুর রহমান বলেন, ওয়ালটন তাদের এসির সঙ্গে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি দিচ্ছে। এটি একটি অসাধারণ বিষয়। ওয়ালটনের প্রতি আমি কৃতজ্ঞ। পুরস্কার পেয়ে আমাদের পুরো পরিবার আনন্দিত।

বাসায় ওয়ালটনের ফ্রিজ ব্যবহার করেন জানিয়ে আতিকুর বলেন, আমি পরিকল্পনা করছি আগামী কয়েকদিনের মধ্যে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সেস এর কিছু পণ্য কিনবো। এছাড়াও ওয়ালটন টিভি কেনার বিষয়ে ভাবছি। ওয়ালটনের পণ্যগুলো দামে সাশ্রয়ী। কম দামে এরকম ভালো মানের পণ্য অন্য কোনো কোম্পানি দিতে পারছে না। তাছাড়া শুনেছি ওয়ালটন বিদেশেও তাদের পণ্য রপ্তানি করছে। তাই ওয়ালটনের প্রতি দিনদিন মানুষের নির্ভরতা বাড়ছে।

জানা গেছে, ‘এসি এক্সচেঞ্জ অফার’ এর আওতায় যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে ২৫ শতাংশ ছাড়ে নতুন এসি দিচ্ছে ওয়ালটন। একই সঙ্গে ওয়ালটন এসি কিনে গ্রাহক তা মোবাইল ফোনে এসির কলার টিউন সেট করলে এবং ক্রয়কৃত এসি ইনস্টল করার পর ছবি তুলে ফেসবুকে আপলোড করলে ১ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

এছাড়াও ওয়ালটন এসির গ্রাহকরা বিনা মূল্যে ইনস্টলেশন সুবিধা পাচ্ছেন। রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই ও সহজ কিস্তিতে কেনার সুযোগ। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসারে ১০ বছরের গ্যারান্টি দিচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন