ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসি কিনে মাশরাফি স্বাক্ষরিত ব্যাট পেলেন ২৩ জন

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৪ ৩:২৯:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৪ ৫:৩৫:০৫ পিএম
ওয়ালটন এসি কিনে মাশরাফি স্বাক্ষরিত ব্যাট পেলেন ২৩ জন
রাজধানীর মগবাজার ওয়ালটন প্লাজা থেকে ওয়ালটন এসি কিনে ফ্রি পাওয়া ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত ক্রিকেট ব্যাট গ্রহণ করছেন মো. মিজানুর রহমান
Voice Control HD Smart LED

এম মাহফুজুর রহমান : চলছে ক্রিকেট বিশ্বকাপ। এদিকে, দেশব্যাপী ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। আর এই ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ডিজিটাল ক্যাম্পেইনে এয়ার কন্ডিশনার, ফ্রিজ, ল্যাপটপ ও টেলিভিশনসহ বিভিন্ন পণ্যের ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

বিভিন্ন মডেলের ওয়ালটন এসি কিনে সারা দেশের ২৩ জন ভাগ্যবান ক্রেতা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত ক্রিকেট ব্যাট। এর আগে ওয়ালটন ফ্রিজ কিনে মাশরাফি বিন মুর্তজার অটোগ্রাফযুক্ত গোল্ড এডিশন ব্যাট-বল পেয়েছিলেন চারজন ক্রেতা। এছাড়াও অসংখ্য ক্রেতা পেয়েছেন নানা মডেলের ওয়ালটন টেলিভিশন।

মো. মিজানুর রহমান। ৩০ বছর ধরে ঢাকার মগবাজার এলাকায় ওষুধের ব্যবসা করছেন। আগে থেকেই ভেবে রেখেছিলেন, ওয়ালটন থেকে একটি এসি কিনবেন। ব্যবহার করবেন তার অফিসে। আত্মীয়-স্বজনের কাছে বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও তাকে পরামর্শ দেন ওয়ালটন থেকেই এসি কিনতে।

গত ১৪ জুন, ২০১৯ তারিখে তিনি মগবাজার ওয়ালটন প্লাজা থেকে ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি এসি কেনেন। কেনার পর পদ্ধতি অনুযায়ী ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ফিরতি এসএমএসে মাশরাফি স্বাক্ষরিত ক্রিকেট ব্যাট পান তিনি।

মো. মিজানুর রহমান রাইজিংবিডিকে বলেন, ওয়ালটন পণ্যের মান ও সার্ভিস দুটোই ভালো। ওয়ালটন দেশীয় কোম্পানি। তাই আগ্রহ নিয়েই ওয়ালটন পণ্য কিনি। দেশীয় কোম্পানি হিসেবে ওয়ালটন বেকারত্ব হ্রাসে কাজ করছে। ভূমিকা রাখছে জাতীয় উন্নয়নে, যা ভাবতেও ভালো লাগে।

এদিকে, লক্ষ্মীপুরের রামগঞ্জের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মো. গোলাম মোস্তফা গত ১৬ জুন বাসার জন্য একটি দেড় টন এসি কেনেন। ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে রামগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে এসিটি কিনে তিনিও একটি ক্রিকেট ব্যাট পান।

তিনি ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশীয় পণ্য কেনায় ক্রেতাদের সব ধরনের উৎসাহ দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। দিচ্ছে নানারকম পণ্যে বিভিন্ন ধরনের অফার। দেশীয় কোনো প্রতিষ্ঠানের এমন কোনো উদ্যেগ সত্যিই প্রশংসাযোগ্য।

ওয়ালটন কর্মকর্তারা জানান, এসি এক্সচেঞ্জ অফারের আওতায় গ্রাহক তার ব্যবহৃত পুরাতন এসি জমা দিয়ে ওয়ালটন শোরুম থেকে ২৫ শতাংশ ছাড়ে যেকোনো নতুন মডেলের এসি কেনার সুযোগ পাচ্ছেন। গ্রাহকরা গত ফেব্রুয়ারি মাস থেকে পাচ্ছেন এই সুবিধা। ইতোমধ্যে অসংখ্য ক্রেতা পুরনো এসি বদলে কিনেছেন ওয়ালটনের নতুন এসি। এ সুবিধা থাকছে চলতি জুন মাস পুরোটাই।

জানা গেছে, যেকোনো মডেলের ওয়ালটন এসি, ফ্রিজ, ল্যাপটপ ও টেলিভিশন কিনলেই ক্রেতাদের জন্য রয়েছে মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত গোল্ড এডিশন প্রতীকী ব্যাট-বল এবং ক্রিকেট ব্যাট পাওয়ার সুযোগ। আছে হাজার হাজার টিভিসহ বিভিন্ন পণ্য ফ্রি এবং কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, গত ১ জুন, ২০১৯ থেকে শুরু হওয়া এ সুবিধা থাকবে পুরো বিশ্বকাপ জুড়ে। এ সময় যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা ই-প্লাজা থেকে পণ্যগুলো কিনে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা উক্ত সুবিধা পেতে পারেন। বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি।

এদিকে, ওয়ালটন এসি কিনে গ্রাহক তার মোবাইল ফোনে এসির কলার টিউন সেট এবং এসির সাথে সেলফি তুলে ফেসবুকে পাবলিকলি আপলোড করলেই মিলছে ৫০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। বিভিন্ন ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে কিংবা অনলাইনের মাধ্যমে ওয়ালটন ই-প্লাজা থেকে এসি কেনার ক্ষেত্রে দেওয়া হচ্ছে ১০ শতাংশ বিশেষ ছাড়। এছাড়াও থাকছে ফ্রি ইন্সটলেশন সুবিধা।

সূত্র জানায়, দেশের বাজারে ১ টন, ১.৫ টন এবং ২ টনের মোট ১৭ মডেলের স্প্লিট এসি ছেড়েছে ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। ১.৫ ও ২ টনের ভেনচুরি ও রিভারাইন সিরিজে যুক্ত হয়েছে এনার্জি সেভিং ইনভার্টার, আয়োনাইজার ও আইওটি স্মার্ট প্রযুক্তির নতুন মডেলের এসি। এগুলোর মধ্যে ১ টন এসি কেনা যাচ্ছে মাত্র ৩৫ হাজার ৯০০ টাকায়। ১.৫ টনের ইনভার্টার স্মার্ট এসি ৬৫ হাজার টাকায়, শুধু ইনভার্টার এসি ৬৩ হাজার ৫০০ টাকা এবং আয়োনাইজার এসি ৪৯ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে। আর ২ টনের আইওটি বেজড ইনভার্টার স্মার্ট এসির দাম ৭৬ হাজার ৪০০ টাকা। শুধু ইনভার্টার এসির দাম ৭৪ হাজার ৯০০ টাকা এবং আয়োনাইজার প্রযুক্তির এসির দাম ৫৬ হাজার ৯০০ টাকা।

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge