ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন পণ্য কিনে মাশরাফি স্বাক্ষরিত ব্যাট পেলেন ৫০০ জন

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৫ ৩:১০:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৫ ৭:৪৩:৪১ পিএম
২৪ ইঞ্চির ওয়ালটন এলইডি টিভি কিনে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত ফ্রি পাওয়া ব্যাট গ্রহণ করেন কাজী এনায়েত হোসেন

এম মাহফুজুর রহমান: দেশের জনপ্রিয় মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় এবার রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ ও টেলিভিশনসহ বিভিন্ন পণ্য কিনে পাঁচ শতাধিক ক্রেতা ফ্রি পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত ক্রিকেট ব্যাট।

এছাড়াও গোল্ড এডিশন ব্যাট-বল পেয়েছেন অর্ধশতাধিক ক্রেতা। পাশাপাশি অসংখ্য ক্রেতা পেয়েছেন নানা মডেলের ওয়ালটন টিভিসহ অন্যান্য পণ্য।

চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রিজ, এসি, ল্যাপটপ ও টিভিসহ বিভিন্ন পণ্যের ক্রেতাদের এ সুবিধা দিচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

কয়েকজন ক্রেতার সঙ্গে কথা হয় রাইজিংবিডির। তাদের মধ্যে একজন রাজবাড়ী সদরের কাজী এনায়েত হোসেন। তিনি বলেন, গত ১৪ জুন একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি কিনি। রাজধানীর মিরপুর-৬ এর প্রশিকা মোড়ের ওয়ালটন প্লাজা থেকে টিভি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করার পর আমি পেয়ে যাই মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত ক্রিকেট ব্যাট।

মিরপুর-৬ এর লেন-৮ এর বাসিন্দা এনায়েত আরো বলেন, আমি ব্যক্তিতভাবে খুবই খুশি। ওয়ালটনের এমন অফারে আমি সত্যিই আনন্দিত।

এদিকে, ওয়ালটনের ফ্রিজ কিনে ক্রিকেট ব্যাট পাওয়া আরেকজন ভাগ্যবান ক্রেতা হলেন মাদারিপুরের শিবচরের মো. শাহিন মিয়া। চলতি মাসের ১৬ জুন তিনি শিবচর ওয়ালটন প্লাজা থেকে সাড়ে ১৯ সিএফটির একটি ফ্রিজ কেনেন। ৩৬ হাজার ৬০০ টাকা দিয়ে ফ্রিজটি কিনে রেজিস্ট্রেশন করার পর তিনিও পান একটি ক্রিকেট ব্যাট।

 

 

চার সদস্যের পরিবারের প্রধান শাহিন মিয়া রাইজিংবিডিকে বলেন, যারাই এ ফ্রি অফারটির কাথা শুনেছেন, তারা অনেক খুশি হয়েছেন। আমি মাঝে মাঝে ক্রিকেট খেলি। আর আমার ঘরভর্তি ওয়ালটন পণ্য রয়েছে। এর মধ্যে রয়েছে ফ্রিজ, এসি, রাইস কুকার এবং ওয়াশিং মেশিন। মান ভালো তাই এই ব্র্যান্ডের পণ্য কিনি। মানুষ দিন দিন ঝুঁকছে ওয়ালটন পণ্যের দিকে। কারণ, তাদের পণ্যগুলো দামে সাশ্রয়ী।

মো. গোলাম মোস্তফা। লক্ষ্মীপুরের রামগঞ্জের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। গত ১৬ জুন বাসার জন্য একটি দেড় টন এসি কেনেন। ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে রামগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে এসি কিনে তিনিও একটি ক্রিকেট ব্যাট পান। তিনি ওয়ালটনকে ধন্যবাদ জানান। বলেন, দেশীয় পণ্য কেনায় ক্রেতাদের সব ধরনের উৎসাহ দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। দিচ্ছে নানারকম পণ্যে বিভিন্ন ধরনের অফার। দেশীয় কোনো প্রতিষ্ঠানের এমন কোনো উদ্যোগ সত্যিই ভালো লাগে। এসব উদ্যেগের ফলেই দেশীয় পণ্যগুলো বিদেশি পণ্য হটিয়ে মানুষের ঘরে ঘরে স্থান করে নিচ্ছে।

৩৫ হাজার ৫০০ টাকা দিয়ে ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ কিনেছেন দিপন চাকমা। বাণিজ্যিক নগরী চট্টগ্রামের হোটেল র‌্যাডিসনের এই কর্মকর্তা গত ১৩ জুন স্থানীয় ঈদগাহ ওয়ালটন প্লাজা থেকে এই ল্যাপটপটি কেনেন। নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করে তিনিও পান মাশরাফি স্বাক্ষরিত ব্যাট।

লালখান বাজারের বাসিন্দা দিপন ওয়ালটনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, একমাত্র দেশীয় কোম্পানি ওয়ালটন, যেটি তাদের সব ধরনের পণ্যেই ক্রেতাদের জন্য নানা রকম অফার দিয়ে থাকে। ওয়ালটনের কার্যক্রম আমার যথেষ্ট ভালো লাগে।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত গোল্ড এডিশন প্রতীকী ব্যাট-বল এবং ক্রিকেট ব্যাট পাওয়ার এ সুযোগ থাকবে পুরো বিশ্বকাপ জুড়েই।

বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।


রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন