ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরে জমে উঠেছে ওয়ালটন কিস্তি মেলা

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৫ ৭:৪০:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৫ ৭:৪০:৫০ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর: রংপুরে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন ও কিস্তি মেলা জমে উঠেছে। গত ১৫ দিনে বেশকটি মেলায় দর্শণার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। মঙ্গলবার সকালে নগরীরর ২৮ নং ওয়ার্ডের আশরতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন পণ্য প্রদর্শনী ও কিস্তি মেলার আয়োজন করা হয়।

মেলায় আগত গৃহিনী আছমা বেগম এসেছেন একটি ফ্রিজ কিনতে। তিনি পছন্দের ফ্রিজটি বাছাই করেছেন। দরদামও ঠিক। এখন বাড়িতে নিয়ে যাওয়ার অপেক্ষা।

ওয়ালটনের ফ্রিজ কেন কিনছেন- এ প্রশ্নের জবাবে আছমা বেগম জানালেন, ওয়ালটন দেশি পণ্য। দেশের তৈরি পণ্য কিনতে পেরে নিজেকে ধন্য মনে করছেন। এটি দেশে তৈরি হলেও বিদেশি ফ্রিজের চেয়ে ভালো।

২৮ নং ওয়ার্ডের অটোচালক ফারুক মিয়াও এসেছেন ফ্রিজ কিনতে। তিনি বলেন, ‘মেলায় এসেছি ফ্রিজ দেখতে। অনেক দিন থেকেই আশা ছিল ফ্রিজ কিনব। ওয়ালটনের কিস্তি মেলা হচ্ছে- এই খবর শুনে এসেছি ফ্রিজ দেখতে। আশা করি এখন থেকে পছন্দের ফ্রিজ নিতে পারব।’

ছাত্রী যুথি বেগম এসেছে মোবাইল ফোনসেট কিনতে। তিনি বলেন, ‘আমার চাহিদার পণ্যটি পছন্দ হয়েছে। এখন থেকে মোবাইল ফোন কেনার পর টেলিভিশন ও অন্যান্য পণ্য কেনার জন্য অভিভাবকদের বলবো।

কিস্তি মেলায় উপস্থিত ছিলেন ওয়ালটনের এরিয়া ম্যানেজার তৌফিকুর রহমান সুমেল, ক্রেডিট মনিটরিং আশিকুর রহমান আশিক। কিস্তি মেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ওয়ালটন প্লাজা রংপুর শাপলা চত্বর জোনের ম্যানেজার  মাহাবুব আলম, ওয়ালটন রংপুর জোনের সদস্যবৃন্দ। দিনব্যাপী এই মেলায় টিভি, ফ্রিজ, এসি, ল্যাপটপ, মোবাইল ফোনসেটসহ ওয়ালটনের বিভিন্ন পণ্যের প্রদর্শনী করা হয়। মেলায় ওয়ালটনের সিজন-ফোর ডিজিটাল ক্যাম্পেইন চলমান অফারে নগদ ও কিস্তিতে ক্রয় করলে পাচ্ছেন অনেক অকর্ষণীয় অফার।


রাইজিংবিডি/রংপুর/২৫ জুন ২০১৯/নজরুল মৃধা/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন