ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাজীপুরে ওয়ালটনের আনন্দ র‌্যালি, কনসার্ট

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৮ ৯:২৫:১৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৮ ১০:৫১:১০ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, আলোচনাসভা ও মনোজ্ঞ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে জেলার প্রাণকেন্দ্র গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ এর সিজন-৪ এর আওতায় স্থানীয় ফিউচার শপের উদ্যোগে ওই কর্মসূচিত পালিত হয়।

বিকেল সাড়ে ৪টার দিকে চৌরাস্তা এলাকার চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ থেকে আনন্দ র‌্যালি বের হয়। ওয়ালটনের লোগোযুক্ত টি-শার্ট, ক্যাপ পরে ব্যানার, ফেস্টুন, নৌকা, ব্যান্ডপার্টি নিয়ে, ভু ভু জিলা বাজিয়ে বিভিন্ন বয়সী কয়েক শত নারী-পুরুষ র‌্যালিতে অংশ নেয়। র‌্যালির বিশেষ আকর্ষণ ছিল ১২ ফুট লম্বা ‘নর পা’ সেজে দুই যুবকের হাঁটা, এক ব্যক্তির ‘মহারাজা’ সাজা এবং বাংলাদেশের ক্রিকেট দলের জার্সি পরে ব্যাট ও ট্রফি হাতে নিয়ে তরুণদের র‌্যালিতে অংশ গ্রহণ।

র‌্যালির উদ্দেশ্য হলো ওয়ালটন সম্পর্কে সাধারণ মানুষকে অবগত করা। র‌্যালিটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে চৌরাস্তার জাগ্রত চৌরঙ্গীর পাদদেশ প্রদক্ষিণ করে ফের ওই মাঠে গিয়ে শেষ হয়।

 

পরে ওই মাঠে স্থাপিত মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা মো. জাহিদ হোসেনের সঞ্চালনায় অলোচনা সভায় বক্তব্য রাখেন চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হালিম সরকার, ওয়ালটনের বিক্রয় ও বিপণন বিভাগের ডেপুটি ডিরেক্টর মো.  মিজানুর রহমান (মানিক), ফিউচার শপের এমডি মো. মাহফুজুর রহমান শান্ত প্রমুখ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. মুজিবুর রহমান, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মেহেরীন মুঞ্জরীন রত্মা, গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) নন্দ লাল প্রমুখ।

আব্দুল হালিম সরকার বলেন, ‘‘আমরা গর্বিত ওয়ালটন দেশী পণ্য। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ার লক্ষ্যে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ধনী রাষ্ট্রে পরিণত হবে। তারই ধারাবাহিকতায় ওয়ালটন উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন পণ্য সরবরাহ করে যাচ্ছে।’’

তিনি আরো বলেন, ‘‘ওয়ালটনের একটি ফ্রিজ আমার বাসায় আছে। অল্প পয়সায় কিনেছি, গুণগত মান ভালো।’’ তিনি ওয়ালটনের উন্নতি কামনা করেন।

 

ওয়ালটনের বিক্রয় ও বিপণন বিভাগের ডেপুটি ডিরেক্টর মো. মিজানুর রহমান মানিক উপস্থিত সবাইকে ওয়ালটন পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা ওয়ালটনের পণ্য কিনুন, দেশের টাকা দেশে রাখুন, বাংলাদেশকে সমৃদ্ধ করুন।

ফিউচার শপের এমডি মো. মাহফুজুর রহমান শান্ত তার বক্তব্যে ওয়ালটনের আনন্দ র‌্যালিতে অংশ নেওয়া জনগণকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরে একই মঞ্চে শুরু হয় মনোজ্ঞ কনসার্ট। কনসার্টে ক্লোজআপ তারকা শিল্পী ইমন খানসহ স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।


রাইজিংবিডি/গাজীপুর/২৮ জুন ২০১৯/হাসমত আলী/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন