ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

টঙ্গীতে ওয়ালটনের আনন্দ র‌্যালি, কনসার্ট

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৯ ২:৩২:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৯ ২:৩২:২২ পিএম
ওয়ালটন পণ্যের প্রচারে গাজীপুরের টঙ্গীতে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

এম মাহফুজুর রহমান : দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়ালটন গাজীপুরের টঙ্গীতে  দিনব্যাপী বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, আলোচনাসভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

শুক্রবার সিটি করপোরেশনের এরশাদ নগরের ছোট বাজার এলাকায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ এর সিজন-৪ এর আওতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  ওয়ালটনের স্থানীয় এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘স্টার ইলেক্ট্রনিক্স’-এর উদ্যোগে ওই কর্মসূচি পালিত হয়।

বেলা ১১ টার দিকে ওয়ালটন ব্র্যান্ডের টিভির প্রচারের লক্ষ্যে শোরুমের সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে গাজীপুরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

প্রত্যক্ষদর্শীদের মতে, এই র‌্যালিতে কমপক্ষে ৮০০ লোকের সমাগম হয়েছিলো। এসময় ওয়ালটনের লোগোযুক্ত টি-শার্ট ও ক্যাপ পরে ব্যানার, ফেস্টুন, নৌকা এবং ব্যান্ডপার্টি নিয়ে বিভিন্ন বয়সের নারী-পুরুষ র‌্যালিতে অংশ নেয়।

এদিকে সন্ধ্যা ৬টার পরে স্থানীয় মজিদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থাপিত মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে প্রায় ২ হাজার মানুষের উপস্থিতিতে আরেকটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। এই র‌্যালির মাধ্যমে ওয়ালটন রেফ্রিজারেটরের প্রচার তুলে ধরা হয়। পাশাপাশি ওয়ালটন টিভি, ফ্রিজ এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সেস পণ্যের প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনী থেকে উক্ত পণ্য কিনে ক্রেতারা ১০ শতাংশ মূল্য ছাড় পান।

এ ছাড়া একাধিক পিভিসি ব্যানারে ওয়ালটন পণ্যের ছবিসহ ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় কোটি কোটি টাকার অফার সম্পর্কিত তথ্যাবলী তুলে ধরা হয়। এলইডি টেলিভিশনে ৪ বছরের গ্যারান্টিসহ ১৪.২৬ শতাংশ নগদ ক্যাশব্যাক অফার। ফ্রিজের কম্প্রেসর-এ ১২ বছরের গ্যারান্টি। ইনভার্টার এয়ার কন্ডিশনার এর ১০ বছর গ্যারান্টি, এসি এক্সচেঞ্জ অফার, এসির ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রিসহ কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার অফারসমূহ তুলে ধরা হয় এবং উৎসুক জনগণের নিকট লিফলেট বিতরণসহ ওয়ালটন পণ্যের গুণাগুণ তুলে ধরা হয় এই প্রদর্শনীতে।

ওয়ালটনের বিক্রয় বিভাগের উপ-পরিচালক মওদুদ পারভেজ মামুন, গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. ফারুক আহমেদ, ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মিয়া ভুট্টু, স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, বিশিষ্ট সমাজসেবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী নোলক বাবু, মারিয়া, মহারাজা, সুজন সাধক, শিল্পী রবিন ও জয়নাল দেওয়ানসহ স্থানীয় শিল্পীগণ। এসময় শিল্পীরা গানের মাধ্যমে ওয়ালটন পণ্যের গুণগতমান তুলে ধরেন।

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ জুন ২০১৯/মাহফুজুর রহমান/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন