ঢাকা, মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

উত্তরায় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আনন্দ র‌্যালি

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-৩০ ১:৩৯:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-৩০ ২:১০:৩৮ পিএম
ওয়ালটন পণ্যের প্রচারে উত্তরার আব্দুল্লাপুরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি

এম মাহফুজুর রহমান : ব্যাপক প্রচারে চলছে দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ এর সিজন-৪।

এ উপলক্ষে শনিবার রাজধানীর উত্তরায় দিনব্যাপী বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘তালুকদার ইলেক্ট্রনিক্স’ এ অনুষ্ঠানের আয়োজন করে।

বেলা ১১ টার দিকে ওয়ালটন ব্র্যান্ডের এলইডি টিভির প্রচারের লক্ষ্যে আব্দুল্লাপুর রোডে অবস্থিত শোরুমের সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

জানা গেছে, র‌্যালিতে কমপক্ষে ১২০০ লোকের সমাগম হয়েছিলো। এসময় ওয়ালটনের লোগোযুক্ত টি-শার্ট ও ক্যাপ পরে ব্যানার, ফেস্টুন, নৌকা এবং ব্যান্ডপার্টি নিয়ে বিভিন্ন বয়সের নারী-পুরুষ র‌্যালিতে অংশ নেয়।

 

এদিকে দুপুর ১২ টার দিকে প্রায় ১৫০০ নারী-পুরষের উপস্থিতিতে ওয়ালটন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং ম্যাশিন এবং অন্যান্য হোম আপ্লায়েন্সেস পণ্যের প্রচারণায় একটি আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়। এরপর সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এই আনন্দ শোভাযাত্রার মাধ্যমে ওয়ালটন রেফ্রিজারেটরের প্রচার তুলে ধরা হয়। পাশাপাশি ওয়ালটন টিভি, ফ্রিজ এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সেস পণ্যের প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনীর বুকিং মেলায় ক্রেতারা নির্দিষ্ট পণ্যের ওপর মাত্র ১০০০ টাকা বুকিং দিয়েই উক্ত পণ্য কিনে ১০ শতাংশ মূল্যছাড় পান।

এ ছাড়া একাধিক পিভিসি ব্যানারে ওয়ালটন পণ্যের ছবিসহ ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় কোটি কোটি টাকার অফার সম্পর্কিত তথ্যাবলী তুলে ধরা হয়। এলইডি টেলিভিশনে ৪ বছরের গ্যারান্টিসহ ১৪.২৬ শতাংশ নগদ ক্যাশব্যাক অফার। ফ্রিজের কম্প্রেসর-এ ১২ বছরের গ্যারান্টি। ইনভার্টার এয়ার কন্ডিশনার এর ১০ বছর গ্যারান্টি, এসি এক্সচেঞ্জ অফার, এসির ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রিসহ কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার অফারসমূহ তুলে ধরা হয় এবং উৎসুক জনগণের নিকট লিফলেট বিতরণসহ ওয়ালটন পণ্যের গুণাগুণ তুলে ধরা হয় এই প্রদর্শনীতে।

ওয়ালটনের বিক্রয় বিভাগের উপ-পরিচালক মওদুদ পারভেজ মামুন, স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, বিশিষ্ট সমাজসেবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উক্ত র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী বিউটি খান ও সুজন সাধকসহ স্থানীয় শিল্পীগণ। এসময় শিল্পীরা গানের মাধ্যমে ওয়ালটন পণ্যের গুণগতমান তুলে ধরেন।

ঢাকার উত্তরা জোনের এরিয়া ম্যানেজার মওদুদ পারভেজ মামুন রাইজিংবিডিকে বলেন, ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর কার্যক্রমকে আরো বেগবান করার জন্যই আমরা এই কর্মকাণ্ড পরিচালনা করছি। মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।’

এদিকে গত ২৮ জুন গাজীপুরের টঙ্গীতে দিনব্যাপী বর্ণাঢ্য আনন্দ র‌্যালি আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ওয়ালটন। এদিন ওয়ালটনের স্থানীয় এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘স্টার ইলেক্ট্রনিক্স’-এর উদ্যোগে ওই কর্মসূচি পালিত হয়।


রাইজিংবিডি/ঢাকা/৩০ জুন ২০১৯/মাহফুজুর রহমান/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন