ঢাকা, মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গফরগাঁওয়ে ওয়ালটনের আনন্দ র‌্যালি

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০২ ৫:০৬:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০২ ৫:০৬:৪৪ পিএম
ওয়ালটনের বিভিন্ন ব্যানার হাতে শত শত নারী-পুরুষের র‌্যালিতে অংশগ্রহণ

এম মাহফুজুর রহমান : ময়মনসিংহে অনুষ্ঠিত হলো দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের আনন্দ র‌্যালি। ঈদুল আজহা উপলক্ষে ফ্রিজ ক্রেতাদের মিলিয়নিয়ার হওয়ার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। মিলিয়নিয়ার অফারের আওতায় গফরগাঁওয়ে ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘লাবিব ইলেক্ট্রনিক্স’ র‌্যালিটির আয়োজন করে। গত ৩০ জুন এই র‌্যালি হয়।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ এর সিজন-৪ চলছে। এর আওতায় ওয়ালটন রেফ্রিজারেটর বা ডিপ ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিনই ক্রেতারা পেতে পারেন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা। এছাড়াও থাকছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজার হাজার ফ্রি পণ্য।

সকাল ১০টায় শোরুমের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়। পাগলা বাজার সংলগ্ন বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি শোরুমের সামনে এসে শেষ হয়। স্থানীয় বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ পাঁচ শতাধিক নারী-পুরুষ র‌্যালিতে অংশ নেন। সে সময় তাদের সাথে ছিল ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানার, ফেস্টুন ও লিফলেট।

 

র‌্যালিতে দাঁড়িয়ে স্থানীয় বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা

পাশাপাশি ৩০টি অটোরিকশা নিয়ে দুই উপজেলার প্রায় ৫৬ কিলোমিটার এলাকায় মিলিয়নিয়ার হওয়ার সুযোগের অফারটি প্রচার করেন শোরুমের কর্মকর্তারা।

এছাড়াও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রায় তিন হাজার নারী-পুরুষের উপস্থিতিতে অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিভিন্ন শিল্পীরা। তাদের মধ্যে ছিলেন আলো, ঊর্মি, রাকিব ও শরিফ। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন ডিজে শান্ত, স্বর্ণা ও কণ্ঠী। শিল্পীরা গানের মাধ্যমে ওয়ালটন পণ্যের গুণগতমান তুলে ধরেন।

র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দত্তের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকসানা বেগম, পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান, ওয়ালটনের ময়মনসিংহ জোনের এরিয়া ম্যানেজার ডেপুটি ডিরেক্টর হারুন-অর-রশিদ ও ময়মনসিংহ জোন ফিল্ড অফিসার আহসান উল্লাহ।

 

 

উল্লেখ্য, ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ স্লোগানকে সামনে রেখে গত ২৯ জুন ঘোষণা করা হয় মিলিয়নিয়ার হওয়ার সুযোগের অফারটি। ১ জুলাই থেকে শুরু হওয়া এই সুযোগ থাকছে ঈদুল আজহা বা কোরবানির ঈদ পর্যন্ত।

দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করবেন ক্রেতা। এরপর ফিরতি এসএমএস-এ ক্রেতাকে টাকার পরিমাণ, ক্যাশ ভাউচার অথবা ফ্রি পণ্য সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।


রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন