ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কচুয়ায় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন র‌্যালি

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৪ ১:৪৩:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৪ ৩:৩৫:৫৮ পিএম
এল এস ইলেক্ট্রনিক্সের আয়োজনে আনন্দ র‌্যালির একটি অংশ

এম মাহফুজুর রহমান : চাঁদপুরের কচুয়ায় অনুষ্ঠিত হলো দেশের অন্যতম শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের আনন্দ র‌্যালি।

ওয়ালটনের পরিবেশক শোরুম এল এস ইলেক্ট্রনিক্সের আয়োজনে র‌্যালিটি অনুষ্ঠিত হয়।  সম্প্রতি অনুষ্ঠিত এ র‌্যালিতে স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ এর সিজন-৪ চলছে। ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফারের প্রচার উপলক্ষে এই র‌্যালিটি অনুষ্ঠিত হয়। ‘আমরা সেরা ছিলাম, আমরা সেরা আছি, আমরা সেরা থাকবো’-এ স্লোগানে র‌্যালির উদ্বোধন করা হয়।

 

শোরুমের সামনে থেকে র‌্যালি শুরু হয়। যা রহিমানগর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শোরুমের সামনে এসে শেষ হয়। বিভিন্ন বয়সের তিন শতাধিক নারী-পুরুষ এতে যোগ দেন। সে সময় তাদের সঙ্গে ছিল ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানার, ফেস্টুন ও লিফলেট। পাশাপাশি ২০টি রিকশা নিয়ে এলাকার বিভিন্ন সড়কে মাইকিং করা হয়।

র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নোয়াখালী জোনের ফিল্ড ম্যানেজার মোহাম্মদ রায়হান এবং এল এস ইলেক্ট্রনিক্স পরিবেশক শোরুমের স্বত্ত্বাধিকারী মোস্তাফিজুর রহমান লিটন।

উল্লেখ্য, চলমান কাম্পেইনের আওতায় ওয়ালটন রেফ্রিজারেটর বা ডিপ ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিনই ক্রেতারা পেতে পারেন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা। এ ছাড়া থাকছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজার হাজার ফ্রি পণ্য।

 

‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’-স্লোগানকে সামনে রেখে গত ২৯ জুন ঘোষণা করা হয় মিলিয়নিয়ার হওয়ার সুযোগের অফারটি। ১ জুলাই থেকে শুরু হওয়া এই সুযোগ থাকছে ঈদুল আজহা পর্যন্ত।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি।


রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৯/মাহফুজুর রহমান/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন