ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসি কিনে ১৮০০০ টাকা ফ্রি পেলেন স্কুলশিক্ষক

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০৬ ৩:০১:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০৬ ৫:৪৩:২৬ পিএম
ওয়ালটন এসি কিনে ফ্রি পাওয়া ১ বছরের বিদ্যুৎ বিলের টাকা গ্রহণ করছেন মাহেলা আক্তার

এম মাহফুজুর রহমান : ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনে ১৮ হাজার টাকা ফ্রি পেয়েছেন কুমিল্লার স্কুলশিক্ষক আরিফুর রহমান। দেশের অন্যতম শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে সারা দেশে চলছে উৎসবমুখর পরিবেশ। ক্যাম্পেইনের আওতায় এক বছরের বিদ্যুৎ বিল বাবদ তিনি ওই সুবিধা পান।

এসি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করলেই গ্রাহকরা পেতে পারেন এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি অথবা সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। রয়েছে ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেক্ট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি পাওয়ার সুযোগ।

আরিফুর রহমান জানান, গত ২৬ জুন ওয়ালটন প্লাজা, বুড়িচং থেকে ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি ওয়ালটন এসি কেনেন তিনি। মোবাইল ফোনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার পরপরই ফিরতি এসএমএসে ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা ফ্রি পাওয়ার বিষয়টি নিশ্চিত হন।

কুমিল্লা সদরের ছয়গ্রাম উচ্চ বিদ্যালয়ের গণিতের শিক্ষক আরিফুর রহমান বলেন, ‘আমার বাসায় এখন দুটি ওয়ালটন ফ্রিজ। একটি ওয়ালটন এলইডি টিভি আছে। প্রায় ৪ বছর ধরে এগুলো ব্যবহার করছি। এখনো পর্যন্ত কোনো সমস্যা পাচ্ছি না। গরমে একটি এসির দরকার ছিল বাসার জন্য। তাই ওয়ালটন এসিই আমার প্রথম পছন্দ ছিল। কিন্তু এসি কিনে বিদ্যুৎ বিল ফ্রি পাওয়া যাবে এ বিষয়টি জানতে পারি প্লাজায় গিয়ে।’

‘এসি কেনায় সারা বছরের বিদ্যুৎ বিল ফ্রি দিয়েছে ওয়ালটন। আমি সত্যিই আনন্দিত। এর আগে কোনোদিন এরকম ফ্রি অফার পাইনি। আমার পাঁচ সদস্যের পরিবার। সবাই খুবই অবাক হয়েছে ওয়ালটনের এমন অফারে’, বলেন আরিফুর রহমান।

এদিকে, রাজধানীর খিলগাঁওয়ের গৃহিণী মাহেলা আক্তারও ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান। গত ১৪ জুন দক্ষিণ বনশ্রী ওয়ালটন প্লাজা থেকে ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি ওয়ালটন এসি কেনেন। তিনিও একইভাবে ডিজিটাল রেজিস্ট্রেশন করে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান।

বাসার জন্য এসিটি ব্যবহার করবেন, জানিয়ে মাহেলা বলেন, ‘ওয়ালটন পণ্য দামে সাশ্রয়ী। তাই ওয়ালটন পণ্যের প্রতি একটি আকর্ষণ আছে আলাদাভাবে। এসিতে বিদূৎ বিলের অফারটি জেনেছি পত্রিকার মাধ্যমে। এটি ওয়ালটনের একটি ভালো উদ্যোগ।’

উল্লেখ্য, ‘এসি এক্সচেঞ্জ অফার’ এর আওতায় যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে ২৫ শতাংশ ছাড়ে নতুন এসি দিচ্ছে ওয়ালটন। এছাড়াও ওয়ালটন এসির গ্রাহকরা বিনামূল্যে ইনস্টলেশন সুবিধা পাচ্ছেন। রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই ও সহজ কিস্তিতে কেনার সুযোগ। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসারে ১০ বছরের গ্যারান্টি দিচ্ছে দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

 

রাইজিংবিডি/ঢাকা/৬ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন