ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার পেলেন সৃজন

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১০ ৫:৩৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১০ ৬:২১:৫৮ পিএম
ওয়ালটন ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার পেলেন সৃজন
ফ্রিজ কিনে এক লাখ টাকা ফ্রি পাওয়ার পর সমমূল্যের ওয়ালটনের বিভিন্ন পণ্য গ্রহণ করছেন বরিশাল সদরের সৃজন সরকার
Voice Control HD Smart LED

এম মাহফুজুর রহমান : ওয়ালটনের ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন সৃজন সরকার। বরিশাল সদরের বাসিন্দা সৃজন সরকার গত ৪ জুলাই ওই ক্যাশ ভাউচার পান।

সাড়ে ১৬ সিএফটির একটি ওয়ালটন ফ্রিজ কেনেন সৃজন সরকার। আলেকান্দায় ওয়ালটনের পরিবেশক শোরুম ‘এসডিএল ইলেক্ট্রনিক্স প্লাজা’ থেকে ৩০ হাজার ২০০ টাকা দিয়ে ফ্রিজটি কেনেন তিনি। কেনার পর মোবাইলে রেজিস্ট্রেশন করলে এসএমএস এ এক লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার বিষয়টি নিশ্চিত হন সৃজন।

৮ জুলাই এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এক লাখ টাকা সমমূল্যের বিভিন্ন ওয়ালটন পণ্য হস্তান্তর করা হয়।

এক লাখ টাকা সমমূল্যের যেসব ওয়ালটন পণ্য তাকে দেয়া হয় তার মধ্যে রয়েছে- ফ্রিজ, এয়ার কন্ডিশনার, সিলিং ফ্যান, ইলেক্ট্রিক কেটলি, এলইডি টেলিভিশন, ল্যাপটপ, এলইডি টর্চ এবং মোবাইল ফোন।

৪ সদস্যের পরিবারের সৃজন সরকার বলেন, ‘বাসায় ব্যবহারের জন্য ফ্রিজটি কিনেছি। ওয়ালটনের মোবাইল ব্যবহার করছি অনেকদিন ধরে। মোবাইল ফোনে এখন পর্যন্ত কোনো সমস্যা দেখা দেয়নি। বাসার জন্য একটি এলইডি টিভি কেনার কথা ভাবছি। ওয়ালটন ফ্রিজ কিনে এক লাখ টাকা সমমূল্যের এত পণ্য পাবো ভাবিনি কোনোদিন।’

‘বাসায় ব্যবহারের জন্য আরেকটি ফ্রিজ দরকার ছিল। এজন্যই ওয়ালটনকে বেছে নেই আবার। তবে আমি এসব অফার সম্পর্কে জানতাম না আগে। শোরুমে গিয়েই জানতে পারি ওয়ালটনের নানান অফারের বিষয়। ওয়ালটনের প্রতি আমি কৃতজ্ঞ,’ বলেন একটি ওষুধ কোম্পানিতে কর্মরত সৃজন সরকার।

ফ্রি পাওয়া পণ্যগুলো আপনি কি করবেন জানতে চাইলে সৃজন বলেন, ‘বাসায় এখন একটি টিভি আছে। আরো ২টা এলইডি টিভি নিয়েছি। একটা উপহার দেব। একটা বাড়ি রাখবো। এছাড়াও মোবাইল ফোন ও ল্যাপটপটি আমি ব্যবহার করব।’

কর্মকর্তারা জানান, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করবে ক্রেতা। এরপর ফিরতি এসএমএস-এ তাদের টাকার পরিমাণ, ক্যাশ ভাউচার অথবা ফ্রি পণ্য সম্পর্কে জানিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এতে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্খিত সেবা মিলবে।


রাইজিংবিডি/ঢাকা/১০ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge