ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজ কিনে লাখপতি হলেন ১০ জন

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৬ ৪:২৬:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৬ ৪:২৬:৪৭ পিএম
ওয়ালটন ফ্রিজ কিনে লাখপতি হলেন ১০ জন
Walton E-plaza

এম মাহফুজুর রহমান : দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের  রেফ্রিজারেটর কিনে লাখ টাকার মালিক হলেন ১০ জন ক্রেতা। ওয়ালটন পরিচালত ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ এর সিজন-৪ এর আওতায় এই সুবিধা পান তারা। টাকা পাওয়ার পর আনন্দ যেন আর ধরে না তাদের।

লাখপতি হওয়া দশ জন হলেন- কুমিল্লার লাকসামের মোবারক হোসাইন, বরিশাল সদরের সৃজন সরকার, ঝালকাঠির র‌্যাবের সদস্য লিলি বেগম, ময়মনসিংহ সদরের কাঠমিস্ত্রি সুজন চন্দ্র সূত্রধর, মেহেরপুরের শাহারুল ইসলাম, সিরাজগঞ্জের নুরুল ইসলাম ও শিহাব উদ্দীন, কুমিল্লা সদরের আমিনুল ইসলাম, ময়মনসিংহের ফুলবাড়িয়ার হাসনাত-ই ইমতিয়াজ এবং ভোলা সদরের মোহাম্মদ ইকবাল।

আসছে ঈদুল আজহা উপলক্ষে ফ্রিজ ক্রেতাদের মিলিয়নিয়ার হওয়ারও সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন রেফ্রিজারেটর বা ডিপ ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিনই পেতে পারেন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা। এছাড়াও থাকছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজার হাজার ফ্রি পণ্য।

মিলিয়নিয়ার অফারের আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে এক মিলিয়ন বা দশ লাখ টাকা পেয়েছেন চারজন। এ চারজন ক্রেতা হলেন- কুমিল্লার রাজমিস্ত্রি নাজমুল হাসান, পিরোজপুরের রিকশাচালক আব্দুর রহিম, ফেনীর কাঠমিস্ত্রি মোহাম্মদ ইয়াছিন এবং চাঁদপুরের ইমাম মোহাম্মদ জাকির।

দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করবে ক্রেতা। এরপর ফিরতি এসএমএস-এ তাদের টাকার পরিমাণ, ক্যাশ ভাউচার অথবা ফ্রি পণ্য সম্পর্কে জানিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এতে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা মিলবে।

জানা গেছে, যেসব ক্রেতা এক লাখ টাকা ক্যাশ নিতে আগ্রহী নন। তাদেরকে চাহিদা অনুযায়ী সমমূল্যের পণ্য দিচ্ছে প্রতিষ্ঠানটি।


রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন