ঢাকা, শুক্রবার, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘কে হবে আজকের মিলিয়নিয়ার’ অফারে গাজীপুরে ওয়ালটনের র‌্যালি

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৭ ১:৫০:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৭ ২:২৩:২১ পিএম
ওয়ালটনের পরিবেশক শোরুম ‘আনাস ইলেক্ট্রনিক্সের’আয়োজনে অনুষ্ঠিত হয় আনন্দ র‌্যালি‌

এম মাহফুজুর রহমান : বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন চালাচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন-১৯ এর সিজন-৪।

ক্যাম্পেইনের আওতায় চলমান ‘কে হবে আজকের মিলিয়নিয়ার!’ অফার নিয়ে সম্প্রতি গাজীপুরে আনন্দ শোভাযাত্রা ও কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

টঙ্গীর ঝিনু মার্কেট এলাকায় ওয়ালটনের পরিবেশক শোরুম ‘আনাস ইলেক্ট্রনিক্স’ ২৩ জুলাই এ আয়োজন করে।

ওই দিন দুপুরে ওয়ালটন টেলিভিশনের প্রচারণা নিয়ে প্রতিষ্ঠানটির সব মডেলের ফেস্টুন, ব্যানার, প্লাকার্ড, সাইনবোর্ড হাতে একটি আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। একই দিন বিকেল ৪টার দিকে ওয়ালটন রেফ্রিজারেটরের প্রচারণার অংশ হিসেবে আরেকটি আনন্দ র‌্যালির আয়োজন করা হয়।

আনন্দ র‌্যালির একটি অংশ

আনন্দ শোভাযাত্রাটি ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে থেকে শুরু হয়। ফকির মার্কেট, পাঠান পাড়া হাজী মার্কেট ঘুরে এটি আবার কাউন্সিলর কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় ওয়ালটনের অফার সম্পর্কিত বিভিন্ন লিফলেটও বিতরণ করা হয়। আনন্দ র‌্যালির মাধ্যমে ফ্রিজের কম্প্রেসরের গ্যারান্টি ১২ বছর, এসির কম্প্রেসরের গ্যারান্টি ১০ বছর, এলইডি টিভি প্যানেল এর গ্যারান্টি ৪ বছর এবং এসিতে ক্যাশব্যাক ও ক্যাশ ভাউচারসহ বিভিন্ন অফার সম্পর্কিত তথ্যাবলী জনসাধারণকে জানানো হয়।

আনন্দ র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান কিরণ। এ ছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা খালেদুর রহমান রাসেল, আনাস ইলেক্ট্রনিক্সের স্বত্ত্বাধিকারী রাসেল আহমেদ (মাসুদ), ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর মওদুদ পারভেজ মামুন, স্থানীয় অন্যান্য রাজনৈতিক নের্তৃবৃন্দ ও সমাজসেসবকরা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করছেন শিল্পীরা

শোভাযাত্রায় প্রায় দুই হাজার লোক অংশগ্রহণ করেন। শোভাযাত্রা শেষে বিশেষ একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যা ৭টা থেকে শুরু হওয়া ওই সাংস্কৃতিক অনুষ্ঠানটি প্রায় ৫ হাজার দর্শক উপভোগ করেন।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশনের সুজন সাধক, জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র আকবর, ক্লোজ আপ তারকা কেয়া বাঙ্গালি ও আরিয়ান জাহান রিয়া এবং নৃত্যশিল্প সোনিয়াসহ স্থানীয় শিল্পীগণ। এ সময় শিল্পীরা গানের মাধ্যমে ওয়ালটন পণ্যের গুণগতমান তুলে ধরেন।


রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন