ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মসজিদের জন্য ওয়ালটন এসি কিনে লাখ টাকা পেলেন ব্যবসায়ী

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৭ ২:৪৯:১৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২৭ ২:৪৯:১৬ পিএম
মসজিদের জন্য ওয়ালটন এসি কিনে লাখ টাকা পেলেন ব্যবসায়ী
ওয়ালটন এসি কিনে পাওয়া ১ লাখ টাকার ডামি চেক নেন মাহফুজুল হক
Walton E-plaza

এম মাহফুজুর রহমান : মসজিদে দেবেন বলে দুই টনের একটি ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনেছিলেন লক্ষ্মীপুরের রামগঞ্জের রড-সিমেন্টের ব্যবসায়ী মাহফুজুল হক। মহান আল্লাহও তাকে খালি হাতে ফেরাননি। মসজিদের জন্য কেনা সেই এসিতে তিনি পেয়েছেন ১ লাখ টাকা।

ঈদুল আজহা উপলক্ষে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় এয়ার কন্ডিশনার বা এসি ক্রয়ে এ সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে লাখ লাখ টাকার ক্যাশব্যাক, নিশ্চিত ক্যাশ ভাউচার, নগদ ছাড়, ফ্রি ইন্সটলেশন, এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। আছে এক্সচেঞ্জ অফার- অর্থাৎ যেকোনো পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ।

গত ১৫ জুলাই লক্ষ্মীপুরে ওয়ালটনের পরিবেশক শোরুম ‘মৌসুমী ইলেকট্রনিক্স’ থেকে এসি কেনেন মাহফুজুল হক। ৭৪ হাজার ৯০০ টাকা দামের এসিটি কেনার পর তার মোবাইলে ১ লাখ টাকা পাওয়ার মেসেজ আসে। তা দেখে আশ্চর্য হন তিনি। উপহার দিতে গিয়ে সাথে সাথে আরো বড় উপহার পেয়ে অভিভূত এই ব্যবসায়ী।

গত ১৮ জুলাই স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তার হাতে ১ লাখ টাকা হস্তান্তর করে ওয়ালটন কর্তৃপক্ষ। তবে নগদ টাকা না নিয়ে তিনি ওই টাকার সমপরিমাণ ওয়ালটন পণ্য নেন। যার মধ্যে রয়েছে তার নিজের বাড়ির জন্য একটি ২ টনের এসি এবং ১১ সিএফটির একটি গ্লাসডোর রেফ্রিজারেটর।

মাহফুজুল হক বলেন, ওয়ালটন পণ্য খুবই উচ্চ মানের। আমার বাসায় বেশিরভাগ পণ্যই ওয়ালটন থেকে কেনা। যার মধ্যে রয়েছে টিভি, ফ্রিজ, মোবাইল ফোন, ওয়াশিং মেশিনসহ নানা ধরনের হোম অ্যাপ্লায়েন্স। এগুলো খুব ভালো সার্ভিস দিচ্ছে। ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটনকে ধন্যবাদ।

ওয়ালটনের নির্বাহী পরিচালক ও এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান জানান, এসি এক্সচেঞ্জ অফারের আওতায় গ্রাহকরা যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ওয়ালটনের যেকোনো মডেলের নতুন এসি কিনতে পারছেন। এক্ষেত্রে দেশের যেকোনো প্লাজা বা পরিবেশক শোরুমে পুরাতন এসি জমা দিলে গ্রাহক তার পছন্দের ওয়ালটনের নতুন এসির দাম থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

তিনি আরো জানান, ওয়ালটনের ১ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ক্রেতারা পেতে পারেন ১৪ হাজার ৪০০, ১.৫ টনের এসিতে ১৮ হাজার এবং ২ টনের এসিতে ২১ হাজার ৬০০ টাকা ফ্রি পেতে পারেন।

চলতি বছর ১ টন, ১.৫ টন এবং ২ টনের মোট ১৭ মডেলের স্প্লিট এসি ছেড়েছে ওয়ালটন। ১.৫ ও ২ টনের ভেনচুরি ও রিভারাইন সিরিজে যুক্ত হয়েছে এনার্জি সেভিং ইনভার্টার, আয়োনাইজার ও আইওটি স্মার্ট প্রযুক্তির নতুন মডেলের এসি। এগুলোর মধ্যে ১ টন এসি কেনা যাচ্ছে মাত্র ৩৫ হাজার ৯০০ টাকায়। ১.৫ টনের ইনভার্টার স্মার্ট এসি ৬৫ হাজার, ইনভার্টার এসি ৬৩ হাজার ৫০০ এবং আয়োনাইজার এসি ৪৯ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে।

২ টনের আইওটি বেজড ইনভার্টার স্মার্ট এসির দাম ৭৬ হাজার ৪০০ টাকা। ২ টনের ইনভার্টার এসির দাম ৭৪ হাজার ৯০০ টাকা এবং আয়োনাইজার প্রযুক্তির এসির দাম ৫৬ হাজার ৯০০ টাকা।

ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিক মানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ করা হয়। গ্রাহক পর্যায়ে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ওয়ালটনের রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। যার আওতায় সারা দেশে রয়েছে ৭০টিরও বেশি সার্ভিস সেন্টার। যেখানে নিয়োজিত রয়েছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্ট।

ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি বাড়িতে ব্যবহৃত ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge