ঢাকা, শুক্রবার, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গাজীপুর থেকে নোয়াখালী ওয়ালটনের র‌্যালি

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০৩ ৪:৩৮:১১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০৩ ৫:৫৮:৫৮ পিএম
গাজীপুর থেকে নোয়াখালীর বেগমগঞ্জ পর্যন্ত ওয়ালটনের লরি র‌্যালি।

এম মাহফুজুর রহমান : বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনতে দেশব্যাপী চলছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। এটি ক্যাম্পেইনের সিজন-৪ বা চতুর্থ পর্ব। ক্যাম্পেইনের আওতায় সম্প্রতি গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের ফ্যাক্টরি থেকে নোয়াখালীর বেগমগঞ্জ পর্যন্ত আনন্দ র‌্যালি করা হয়েছে। ছিল আলোচনা সভাও।

সোনাইমুড়ি উপজেলার ওয়ালটনের পরিবেশক শোরুম ‘ফেমাস ইলেকট্রনিক্স’ গত ৭ জুলাই এ আয়োজন করে। এ সময় সাতটি কন্টেইনারবাহী ট্রাকে করে ওয়ালটনের বিভিন্ন পণ্য বহন করে শোরুমে নেয়া হয়। কন্টেইনারবাহী ট্রাকগুলোকে সাজানো হয় ওয়ালটনের নানা রঙের ফেস্টুন, প্ল্যাকার্ড ও ব্যানার দিয়ে।

সকাল ১০টায় শুরু হয়ে ২২৮ কিলোমিটার পথ অতিক্রম করে র‌্যালিটি বেগমগঞ্জে গিয়ে শেষ হয় সন্ধ্যা ৬টায়। র‌্যালি বেগমগঞ্জে পৌঁছানোর পর সেখানে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার। র‌্যালি ও আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেমাস শোরুমের পরিবেশক নজরুল ইসলাম ও মেটলাইফ আলিকো’র চৌমোহনী শাখার ব্র্যাঞ্চ ম্যানেজার ইকবাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

 

নজরুল ইসলাম বলেন, ‘ঢাকা থেকে নোয়াখালীর পথে নানা মানুষের সঙ্গে আমাদের কথা হয়েছে। তারা ওয়ালটনের চলমান বিভিন্ন অফার সম্পর্কে জানতে চেয়েছেন। এই র‌্যালির মাধ্যমে ওয়ালটন আসলে এসব এলাকার মানুষের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।’

ওই দিন সকালে ওয়ালটন টেলিভিশন, এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর ও অন্যান্য পণ্যের প্রচারণায় ফেস্টুন, ব্যানার, প্ল্যাকার্ড, সাইনবোর্ডসহ আনন্দ র‌্যালি হয়। এ সময় ওয়ালটনের চলমান অফার সম্পর্কিত বিভিন্ন লিফলেটও বিতরণ করা হয় জনসাধারণের মধ্যে।

শোভাযাত্রার মাধ্যমে ফ্রিজের কম্প্রেসরের গ্যারান্টি ১২ বছর, এসির কম্প্রেসরের গ্যারান্টি ১০ বছর, এলইডি টিভি প্যানেলের গ্যারান্টি ৪ বছর এবং এসিতে ক্যাশব্যাক ও ক্যাশ ভাউচারসহ বিভিন্ন অফার সম্পর্কিত তথ্যাবলী জনসাধারণকে জানানো হয়।

 

উল্লেখ্য, ওয়ালটনের ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে মিলিয়নিয়ার হওয়ার সুযোগ। যেকোনো মডেলের ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিনই ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ রয়েছে। আছে ১ লাখ টাকা ক্যাশব্যাক, টিভি, ফ্রিজ, এসিসহ অসংখ্য পণ্য ফ্রি কিংবা নিশ্চিত ক্যাশ ভাউচার। এ সুবিধা থাকছে ঈদুল আজহা পর্যন্ত।

এছাড়া, ঈদুল আজহা উপলক্ষে ক্যাম্পেইনের আওতায় এয়ার কন্ডিশনার বা এসি ক্রয়ে বেশকিছু সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে লাখ লাখ টাকার ক্যাশব্যাক, নিশ্চিত ক্যাশ ভাউচার, নগদ ছাড়, ফ্রি ইন্সটলেশন, এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। আছে এক্সচেঞ্জ অফার- অর্থাৎ যেকোনো পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ।

ওয়ালটনসূত্রে জানা গেছে, গ্রাহকদের দ্রুত ও উন্নত সেবা নিশ্চিত করতে বিক্রয়োত্তর সেবাকে অনলাইনের আওতায় আনার উদ্যোগ নেয় প্রতিষ্ঠানটি। এজন্য চালু করে ডিজিটাল রেজিস্ট্রেশন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য সার্ভারে সংরক্ষণ করা হয়। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো প্রান্তে মার্সেলের সার্ভিস সেন্টার থেকে কাঙ্ক্ষিত বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে।


রাইজিংবিডি/ঢাকা/৩ আগস্ট ২০১৯/এম মাহফুজুর রহমান/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন