ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ থাকছে সেপ্টেম্বরেও

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-০৩ ৫:৫২:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-০৩ ৬:৩৮:৩৪ পিএম
ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ থাকছে সেপ্টেম্বরেও
Walton E-plaza

একরাম হোসেন পলাশ : এ বছর স্থানীয় বাজারে রেকর্ড পরিমাণ ফ্রিজ বিক্রি করেছে ওয়ালটন। আর তাই গ্রাহক সেবা আরো সহজ করতে চলছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। এর আওতায় ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক ক্যাম্পেইনের মেয়াদ আরো এক মাস বাড়িয়েছে ওয়ালটন। ফলে, ক্রেতাদের জন্য ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার বা ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ থাকছে সেপ্টেম্বরের ৩০ তারিখ পর্যন্ত।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গত ১ জুলাই থেকে কোরবানি ঈদ পর্যন্ত ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতাদের ১০ লাখ ও ১ লাখ টাকার পাশাপাশি বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশভাউচার অথবা হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ দেয় ওয়ালটন। ওই সুযোগ বাড়ানো হলো ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

ওয়ালটনের নির্বাহী পরিচালক ও ফ্রিজ বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মুর্শেদ জানান, কোরবানি ঈদে স্থানীয় বাজারে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে ওয়ালটনের মিলিয়নিয়ার ক্যাম্পেইন। ফলে, ঈদে রেফ্রিজারেটর ও ফ্রিজারের একচেটিয়া বাজার ছিল ওয়ালটনের। ঈদ পর্যন্ত বিক্রি হয়েছে ১৬ লাখের মতো ফ্রিজ।

তিনি বলেন, এ বছর ওয়ালটনের বৈচিত্র্যময় ও আকর্ষণীয় ডিজাইনের গ্লাস ডোর রেফ্রিজারেটসহ ওয়াইড ভোল্টেজ ফিচার সম্বলিত ফ্রিজ ব্যাপক গ্রাহকপ্রিয়তা পাচ্ছে। চলতি বছরের জানুয়ারি থেকে আগস্ট মাসে গত বছরের একই সময়ের চেয়ে ফ্রিজ বিক্রিতে প্রবৃদ্ধি হয়েছে ৫১ শতাংশ। যার ধারাবাহিকতায় ২০১৯ সালে ২০ লাখ ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা পূরণ হয়ে যাবে বলে তিনি আশাবাদী।

জানা গেছে, ওয়ালটনের ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন অসংখ্য ক্রেতা। এদের মধ্যে রয়েছেন- চাঁদপুর উত্তর মতলব নতুন বাজারে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘সনি ইলেকট্রনিক্স’ এর ক্রেতা জাকির হোসেন, ফেনীর একাডেমি রোড ওয়ালটন প্লাজা থেকে মো. ইয়াছিন ও লায়লা বেগম, পিরোজপুরে নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠিতে মেসার্স হক এন্টারপ্রাইজ থেকে আব্দুর রহিম, কুমিল্লা ক্যান্টনমেন্টে নীলাচল ইলেকট্রনিক্স থেকে নাজমুল হোসাইন, খুলনা শিববাড়ীতে আশা এন্টারপ্রাইজ থেকে মো. মিরাজ হাওলাদার, ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগরে মেসার্স তিশা ইলেকট্রনিক্স অ্যান্ড মোটরস থেকে মিশু আক্তার (জুঁই), রাজশাহীর পবায় এম. আর ইলেকট্রনিক্স থেকে মো. সাকিব, বাগেরহাটের কচুয়ায় সরদার ইলেকট্রনিক্স থেকে জাকির শেখ এবং সিলেটের হবিগঞ্জে টি.আর ইলেকট্র মার্ট থেকে ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন আসমা বেগম সাদিয়া।

এদিকে কুমিল্লার বরুড়ায় আয়েশা ইসলাম, ময়মনসিংহ ভালুকায় মো. শিহাব উদ্দিন, বরিশাল সদরে সৃজন সরকারসহ অসংখ্য ক্রেতা ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা করে পেয়েছেন। এছাড়া বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচারসহ ফ্রিজ, টিভি ও বিভিন্ন ধরনের ওয়ালটন পণ্য ফ্রি পেয়েছেন হাজার হাজার ক্রেতা।

ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহীদুজ্জামান রানা বলেন, ব্যাপক গ্রাহকপ্রিয়তার পরিপ্রেক্ষিতে ক্যাম্পেইনের মেয়াদ ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হলো। তার প্রত্যাশা- এবারও গ্রাহকের কাছ থেকে ব্যাপক সাড়া পাবে মিলিয়নিয়ার ক্যাম্পেইন।

তিনি জানান, ওয়ালটন ফ্রিজে ১ বছরের ফ্রি রিপ্লেসমেন্ট গ্যারান্টি, কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি সুবিধাসহ সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা রয়েছে।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এতে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা মিলবে। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ডিজিটাল ক্যাম্পেইন চলছে।

এদিকে, চলতি সেপ্টেম্বরকে ‘গ্রাহক সেবা মাস’ হিসেবে ঘোষণা করা হয়েছে। এই উদ্যোগের প্রধান উদ্দেশ্য হচ্ছে- দ্রুত ও সর্বোত্তম সেবার প্রদানের মাধ্যমে সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি অর্জন, গ্রাহকদের মধ্যে সার্ভিসের বিষয়ে সচেতনতা বৃদ্ধি, সার্ভিস প্রোভাইডার ও গ্রাহকদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি, সার্ভিস এক্সপার্টদের প্রেরণা দেয়া ইত্যাদি।


রাইজিংবিডি/ঢাকা/৩ সেপ্টেম্বর ২০১৯/পলাশ/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন