ঢাকা, রবিবার, ১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ফ্রিজ কিনে ২০০% ক্যাশব্যাক পেলেন নূর

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৯:৪৩:০৭ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৩ ৯:২৩:০১ এএম

পরিবারের প্রয়োজনে ২২ হাজার ৮০০ টাকায় একটি ওয়ালটন ফ্রিজ কেনেন চট্টগ্রামের ব্যবসায়ী আবদুন নূর। কেনার পর বিল পেমেন্টে ডিজিটাল রেজিস্ট্রেশন করার সঙ্গে সঙ্গে চমকে যান এই ব্যবসায়ী। তিনি একটি ফ্রিজ কিনে জিতে নিয়েছেন ওয়ালটনের ২০০ শতাংশ ক্যাশব্যাক অফারের পুরস্কার।

চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ চৌমুহনী এলাকার ওয়ালটনের এক্সক্লুসিভ ডিলার কেএসটিএল এন্টারপ্রাইজ থেকে ফ্রিজ কিনে এই পুরস্কার জিতেন আবদুন নূর। বুধবার বিকেলে ওয়ালটনের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আবদুন নূরের হাতে ২০০ শতাংশ ক্যাশব্যাক পুরস্কার তুলে দেয়া হয়।

পুরস্কারপ্রাপ্ত আবদুন নূর রাইজিংবিডিকে জানান, ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশব্যাক পাবেন এটা তিনি কখনো চিন্তা করেননি।

ইলেক্ট্রনিক্স পণ্য ক্রয়ের ক্ষেত্রে সব সময় ওয়ালটন পণ্যের উপর নিজের আস্থার কথা উল্লেখ করে আবদুন নূর বলেন, এবার ফ্রিজ কিনতে গিয়ে রীতিমত তার ভাগ্য বদলে গেছে। কেএসটিএল এন্টারপ্রাইজ থেকে একটি ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশব্যাক পেয়ে তিনি রীতিমত অভিভূত।

ওয়ালটনের চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় আবদুন নূরের হাতে পুরস্কার তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম জোনের এরিয়া ম্যানেজার ফাস্ট সিনিয়র এসিটেন্ট ডিরেক্টর তরিকুল হক, সিনিয়র ডেপুটি এসিটেন্ট ডিরেক্টর সাইফুল ইসলাম, কেএসটিএল এন্টারপ্রাইজের কর্ণধার আবদুল কাদের খান, ওয়ালটন গ্রুপের মিডিয়া প্রতিষ্ঠান রাইজিংবিডির চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, বিশিষ্ট সমাজসেবক মো. শাহজাহান, সাজ্জাদ হোসেন এনামুল হক প্রমুখ।

কেএসটিএল এন্টারপ্রাইজের কর্ণধার আবদুল কাদের খান রাইজিংবিডিকে জানান, তার শো-রুম থেকে ফ্রিজ কিনে এর আগে এক ব্যক্তি নগদ ১০ লাখ টাকা এবং অপর দুই ব্যক্তি ১ লাখ টাকা করে পুরস্কার জিতেছিলেন। এবার ২০০ শতাংশ পুরস্কার জিতেছেন ব্যবসায়ী আবদুন নূর।

তিনি বলেন, ওয়ালটন সবসময় সর্বোচ্চ মান নিশ্চিত করে আন্তর্জাতিক মানের ইলেক্ট্রনিক্স পণ্য গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে। গ্রাহকদের ওয়ালটনের পণ্যের উপর আস্থা রাখার আহ্বান জানান তিনি।


চট্টগ্রাম/রেজাউল/বকুল