ঢাকা, বৃহস্পতিবার, ১৯ চৈত্র ১৪২৬, ০২ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

ভাগ্নির বিয়ের ফ্রিজে ২০০% ক্যাশ ভাউচার পেলেন এরশাদ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৮ ৭:০৭:০২ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৮ ৭:০৭:০২ পিএম

সিলেট নগরের চৌকিদেখি এলাকার বাসিন্দা মো. এরশাদ। তিনি একটি ওয়ার্কশপের মালিক। বোনের মেয়ের (ভাগ্নি) বিয়েতে উপহার দিতে ওয়ালটনের ফ্রিজ কেনেন। ডিসেম্বরের শেষ দিকে নগরের চৌহাট্টায় স্টার ভিশন ডিলার পয়েন্ট থেকে ফ্রিজটি কিনেছিলেন।

সম্প্রতি ওয়ালটন ডিলার পয়েন্ট স্টার ভিশনের স্বত্বাধিকারী আব্দুল কাইয়ুম ফোন দিয়ে এরশাদকে দোকানে ডেকে আনেন। এরপর তাকে মিষ্টি খাওয়াতে বলেন। কারণ তিনি ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন। এরশাদ অবশ্য এমন খবর প্রথমে বিশ্বাস করেননি। মনে করেছিলেন তার সঙ্গে মজা করা হচ্ছে। পরে অবশ্য এসএমএস দেখে তার ভুল ভাঙে।

এরশাদ বললেন, দেশীয় ব্র্যান্ড হিসেবে সবসময় ওয়ালটনের পণ্যকে তিনি এগিয়ে রাখেন। এর আগেও তার বাসার জন্য ওয়ালটন ফ্রিজ কিনেছেন। অন্য এক ভাগ্নির বিয়েতেও ওয়ালটনের ফ্রিজ উপহার দিয়েছেন। ছোট ভাগ্নির জন্যও ২৫ হাজার ৩০০ টাকা দামের ফ্রিজ কেনেন।

২০০ শতাংশ ক্যাশব্যাক হিসাবে ৫০ হাজার ৫০০ টাকার ভাউচার পান তিনি। এ টাকা দিয়ে তিনি তার পরিবারের জন্য একটি এবং শ্বশুর বাড়ির জন্য একটি টেলিভিশন ক্রয় করেছেন।

মঙ্গলবার বিকেলে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। এর আগে ডিলার পয়েন্ট স্টার ভিশনের সামনে থেকে র‌্যালিও বের করা হয়। আনুষ্ঠানিকভাবে তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেয়া হয়।

ভাউচার পেয়ে এরশাদ ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

ক্যাশ ভাউচার তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন, ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর, ফাস্ট সিনিয়র এসিসট্যান্ট ডিরেক্টর মো. মোরশেদ তালুকদার, ওয়ালটন সিলেট জোনের এরিয়া ম্যানেজার মো. দেলোয়ার হোসেন, ক্রেডিট মনিটর মো. কামরুল হাসান, সিলেট সার্ভিস সেন্টার ব্রাঞ্চ ম্যানেজার ওয়ালিউর রহমান, সিলেট সিপি এসিসটেন্ট ডিরেক্টর মো. ওয়াসিম উদ্দিন, জিন্দাবাজার প্লাজার ম্যানেজার মো. জুয়েল রানা, তালতলা প্লাজার ম্যানেজার মো. জহিরুল ইসলাম, স্টেশনরোড প্লাজার ম্যানেজার মো. আজিজুর রহমান, সুবিদবাজার প্লাজার ম্যানেজার আবুল হাসান, সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. খুরশেদ আলম, মদিনা মার্কেট প্লাজার ম্যানেজার কেশব দাস রাজ, রাইজিংবিডির সিলেটের নিজস্ব প্রতিবেদক আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

অনলাইনে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে।

ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যে কোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজে কাঙ্ক্ষিত সেবা নিতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রিজের ক্রেতাদের ২০০ শতাংশ ক্যাশ ভাউচারের সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক দেয়া হচ্ছে।


সিলেট/আব্দুল্লাহ আল নোমান/বকুল