ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সেন্ট্রাল জোনকে ১৬১ রানের লক্ষ্য দিল ইস্ট জোন

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৩ ৭:৫৯:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৩ ১০:৪৩:৪৮ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগে ইস্ট জোন ও সেন্ট্রাল জোনের মধ্যকার লড়াই জমে উঠেছে। দ্বিতীয় রাউন্ডের এই ম্যাচে ফলাফলের জন্য আগামীকাল শেষদিন পর্যন্ত অপেক্ষায় থাকতে হচ্ছে দু’দলকে।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ইস্ট জোন প্রথমে ব্যাট করতে নেমে ১৮১ রানে অলআউট হয়। জবাবে সেন্ট্রাল জোন তাদের প্রথম ইনিংসে তোলে ২৩৬ রান। ৫৫ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে আজ ইস্ট জোন অলআউট হয়েছে ২১৫ রানে। ফলে জয়ের জন্য শেষদিনে ১৬১ রান করতে হবে সেন্ট্রাল জোনকে।

পুরো দশ উইকেট হাতে নিয়ে দলীয় ৬৬ রানে আজ তৃতীয় দিনের ব্যাটিং শুরু করে ইস্ট জোন। দলটির হয়ে ফারদিন খান ২০ ও হৃদয় দেব ৩৭ রান নিয়ে ব্যাট করতে নামেন। কিন্তু ‍তৃতীয় দিনের শুরুতে কেনো রান ছাড়াই এলবিডব্লিউ হয়ে মাঠ ছাড়েন হৃদয় দেব। তার চেয়ে কিছুো এগিয়ে গেলেও ব্যক্তিগত ৩৯ রানে থামেন আরেক ওপেনার ফারদিন খান। দ্বিতীয় ইনিংসে দলের হয়ে তিনিই সর্বোচ্চ ইনিংসটি খেলেন। এছাড়া ২১ রান আসে মাহমুদ ফয়সালের ব্যাট থেকে।

তবে টপঅর্ডারের পর মিডল ও লো অর্ডারের আর কেউ হাল ধরতে না পারায় খুব একটা বড় হয়নি ইস্ট জোনের দলীয় সংগ্রহ। বাকিদের মধ্যে ব্যক্তিগত বিশের কোটাও পার হতে পারেননি আর কেউ। ফলে ২১৫ রানে সবকটি উইকেট হারিয়ে থামে ইস্ট জোনের দৌড়।

বল হাতে সেন্ট্রাল জোনের হয়ে সর্বোচ্চ ৫টি উইকেট নেন এ কে এস স্বাধীন। দুটি করে উইকেট নেন নাইমুর রহমান ও মেহেদী হাসান। এছাড়া ১টি উইকেট পান  সাজ্জাদ হোসেন।



রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন