ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

১৯ উইকেটের দিনে দিশেহারা ব্যাটসম্যানরা

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৭ ৭:০০:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৭ ৭:০২:৫০ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে রাজশাহীতে মুখোমুখি হয়েছে সাউথ জোন ও সেন্ট্রাল জোন।

প্রথম দিনের লড়াইয়ে বোলারদের দাপটে দিশেহারা ব্যাটসম্যানরা। রাজশাহীতে বৃহস্পতিবার প্রথম দিনে পড়েছে ১৯ উইকেট। আগে ব্যাটিং করতে নেমে সাউথ জোন অলআউট হয় মাত্র ১২৪ রানে। জবাবে সেন্ট্রাল জোন ৯ উইকেট হারিয়ে তোলে ১০৮ রান।

একক কোনো বোলার প্রথম দিনের লড়াইয়ে উত্তাপ ছড়াননি। সম্মিলিত আক্রমণ ছিল দুই ইনিংসেই। দিনের শুরুতে সেন্ট্রাল জোনের আরিফ আহমেদ অনিক প্রথম ইনিংসে পেয়েছেন ৩ উইকেট। ২টি করে উইকেট পেয়েছেন এএকেএস স্বাধীন, আশিকুর রহমান নাবিল ও নাইমুর রহমান।



সাউথ জোনের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন হাবিব শেখ মুন্নাহ। এ ছাড়া এনামুল কবির ২৫, সিয়াম আল সাকিব ২২ ও আব্দুল্লাহ আল মামু ২০ রান করেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে সেন্ট্রাল জোন। ৬৫ রানে তাদের অর্ধেক ব্যাটসম্যান সাজঘরে ফেরেন। দিন শেষে তারা হারায় আরো ৪ উইকেট। স্কোরবোর্ডে ৯ উইকেট হারিয়ে তাদের রান ১০৮।



১৬ রানে পিছিয়ে থেকে সেন্ট্রাল জোন দিন শেষ করেছেন। স্বাধীন ১১ ও আশিকুর রহমান নাবিল শূন্য রানে অপরাজিত আছেন।

সাউথ জোনের জহিরুল ইসলাম জিহাদ ১৯ রানে ও হাসানুর রহমান ২৩ রানে নিয়েছেন ৩টি করে উইকেট। রিপন আলী ২টি ও এনামুল কবির নিয়েছেন একটি উইকেট।



রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন