ঢাকা, শনিবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইয়ুথ ক্রিকেট লিগের ওয়ানডে শুরু বুধবার

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১২ ৭:৪৫:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৩ ৯:২৩:৩৯ এএম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার থেকে শুরু হচ্ছে ইয়ুথ ক্রিকেট লিগের ওয়ানডে টুর্নামেন্ট। এর আগে ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হয়েছিল ইয়ুথ ক্রিকেটের চারদিনের ম্যাচ।

প্রথমবারের মতো ইয়ুথ ক্রিকেটে হতে যাচ্ছে ওয়ানডে ম্যাচ। এর আগের দুই আসরে চারদিনের ম্যাচের পাশাপাশি হয়ে আসছিল টি-টোয়েন্টি ম্যাচ। এবার পঞ্চাশ ওভারের ম্যাচ খেলবে চার দল।

চারদিনের ম্যাচে শিরোপা জিতেছে সেন্ট্রাল জোন। তিন রাউন্ড শেষে ৩৯ পয়েন্ট নিয়ে তারা শিরোপা জিতেছে। ২৮ পয়েন্ট নিয়ে রানার্স-আপ হয়েছে নর্থ জোন। ২৩ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ইস্ট জোন। আর তিন ম্যাচের তিনটিতেই হেরে মাত্র এক পয়েন্ট পেয়েছে সাউথ জোন।

এবার রঙিন পোশাকে চার দল শিরোপা পেতে মাঠে নামবে। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে খেলবে নর্থ জোন ও সাউথ জোন। রাজশাহীতে মুখোমুখি হবে সেন্ট্রাল জোন ও ইষ্ট জোন।

রাজশাহীতে বুধবার টুর্নামেন্ট উদ্বোধন করবেন বিসিবির পরিচালক ও গেম ডেভেলাপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। এছাড়া পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ উপস্থিত থাকবেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন

ইউটিউব সাবস্ক্রাইব করুন