ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

রুদ্ধশ্বাস ম্যাচ জিতল ইষ্ট জোন

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৩ ৫:৫২:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৩ ১০:০৪:৩৮ পিএম
রুদ্ধশ্বাস ম্যাচ জিতল ইষ্ট জোন
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : জয়ের জন্য তখন মাত্র ৬ রান লাগত ইষ্ট জোনের। হাতে বলও ছিল ২৪টি। উইকেট ছিল ২টি।

৪৭তম ওভারের প্রথম বলে সেট ব্যাটসম্যান আবু বকর (৩১) আউট হলে আরও বিপদে পড়ে ইষ্ট জোন। জয়ের স্বপ্ন দেখছিল সেন্ট্রাল জোন। মাত্র ১ ‍উইকেট পেলেই জয় নিশ্চিত। কিন্তু পরের ৭ বলেই সব ওলটপালট হয়ে গেল।

 



সবাইকে চমকে দিয়ে আবু বকর জুনিয়র ও নোমান চৌধুরী জয় নিয়ে ফিরলেন মাঠ থেকে। ১ উইকেটের রুদ্ধশ্বাস জয়ে ওয়ালটন ইয়ুথ ক্রিকেটের ওয়ানডে টুর্নামেন্টের যাত্রা শুরু করল ইষ্ট জোন। আর চারদিনের টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সেন্ট্রাল জোন পেল পরাজয়ের স্বাদ।

 



রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং করতে নেমে সাজ্জাদের সেঞ্চুরিতে সবকটি উইকেট হারিয়ে ২২৭ রান তোলে সেন্ট্রাল জোন। জবাবে শেষ উইকেটে জয় নিশ্চিত হয় ইষ্ট জোনের।

সেন্ট্রাল জোনের ইনিংসে ছিল একক আধিপত্য। ওপেনার সাজ্জাদ ছাড়া কোনো ব্যাটসম্যান লড়াই করতে পারেননি। ১৪৬ বলে ১১৩ রান করেন ডানহাতি ব্যাটসম্যান। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন মাকসুদুর রহমান। এছাড়া সাজ্জাদ শাহরিয়ার ১৭ ও সাজ্জাদ হোসেন মিরাজের ব্যাট থেকে আসে ১৩ রান। এছাড়া দলের ছয় ব্যাটসম্যান পৌঁছতে পারেননি দুই অঙ্কের ঘরে। অভিশেষ দাস ৩৪ রানে নিয়েছেন ৩ উইকেট। ২টি উইকেট নেন নোমান চৌধুরী।

 



লক্ষ্য তাড়ায় ৬ রান তুলতেই ৩ উইকেট হারায় ইষ্ট জোন। টপ অর্ডার ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও মিডল অর্ডার ব্যাটসম্যানরা ছিলেন দায়িত্বশীল। বিশেষ করে ম্যাচসেরা নির্বাচিত হওয়া ফজলে রাব্বী ছিলেন দুর্দান্ত। ৬৬ রান করেন এ ব্যাটসম্যান। এছাড়া মোহাম্মদ ফয়সাল ৪৯, আবু বকর ৩১ ও আলভি হক ২৯ রান করে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। আবু বকর জুনিয়র ২ এবং নোমান চৌধুরী ৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। বোলিং আশিকুর রহমান নাবিদ পেয়েছেন ২ উইকেট।

 



এর আগে সকালে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিসিবির পরিচালক ও গেম ডেভেলাপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। এসময় পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম এবং অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ উপস্থিত ছিলেন। যুবা ক্রিকেটারদের অনুপ্রাণিত করতে মাঠে ছিলেন রাজশাহী বিভাগের দুই ক্রিকেটার ফরহাদ রেজা ও নাজমুল হোসেন শান্ত।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge