ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফারদিন-আলভির ব্যাটে দাপুটে জয় ইস্ট জোনের

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৫ ৬:০৪:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৫ ৬:২৬:০৩ পিএম
ফারদিন-আলভির ব্যাটে দাপুটে জয় ইস্ট জোনের
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের ওয়ানডে টুর্নামেন্টের প্রথম ম্যাচে রুদ্ধশ্বাস জয় পেয়েছিল ইস্ট জোন। তবে দ্বিতীয় ম্যাচে আজ সাউথ জোনের বিপক্ষে দাপুটে জয় তুলে নিয়েছে এ দলটি।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে আজ সাউথ জেনের মুখোমুখি হয় ইস্ট জোন। টস জিতে আগে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৯ উইকেটে ২৬৫ রান করেন সাউথ জোন। জবাবে ব্যাট করতে নেমে ফারদিন খান ও আলভি হকদের দুর্দান্ত ব্যাটিংয়ে ৪৭.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ইস্ট জোন। এ ম্যাচে ৬ উইকেটের জয়ে টানা দ্বিতীয় ওয়ানডেতে সাফল্য ধরে রাখল দলটি।



আগে ব্যাট করতে নেমে সাউথ জোনের শুরুটা ছিল দুর্দান্ত। দলীয় ৪২ রানে প্রথম উইকেট হারালেও ১২৮ রানের আগে আর উইকেট হারায়নি তারা। সাউথ জোনের হয়ে ওপেনার রোকন উদ্দিন সেঞ্চুরির দেখা পেলেও দল জয় পায়নি। দলের হয়ে ১১৬ বলে ১৮ চার ও ১ ছক্কায় ১২৩ রানের ইনিংস উপহার দেন তিনি। তার সঙ্গে সিয়াম আল সাকিব ৩৯, আবদুল্লাহ আল মামুন ২৪ ও তৌহিদুল ইসলাম লিমন ২৮ রান করেন।

বল হাতে ইস্ট জোনের হয়ে অভিষেক দাস ও আবু বকর দুটি করে উইকেট নেন।



২৬৬ রানের লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতেই ৭৮ রান করে ইস্ট জোন। উদ্বোধনী ব্যাটসম্যান হৃদয় দেব ১৬ রানে ফিরলেও ৭১ রান করেন আরেক ওপেনার ফারদিন খান। এরপর মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দৃঢ় ব্যাটিংয়ে জয় তুলে নেয় দলটি। ইস্ট জোনের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৭৫ রানেই ইনিংস খেলে অপরাজিত ছিলেন আলভি হক। এছাড়া ফজলে রাব্বি করেন ৫০ রান। ব্যক্তিগত ৩৪ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন আবু বকর।




রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge