ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

খেলার ভেতরেই মাশরাফিদের ঈদ আনন্দ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৩ ৩:৪৫:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৩ ৯:৩১:৩৯ পিএম
খেলার ভেতরেই মাশরাফিদের ঈদ আনন্দ
Voice Control HD Smart LED

লন্ডন থেকে ক্রীড়া প্রতিবেদক: ২০১৫ সালে ঈদের ঠিক দুদিন আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে দেশবাসীর ঈদের আনন্দ দ্বিগুণ করে দিয়েছিল মাশরাফি বিন মুর্তজার দল।

চার বছর পর ঈদের ঠিক আগে দেশবাসীকে আবার আনন্দে ভাসালেন মাশরাফিরা। এবারের আনন্দটা আরো বড়। বিশ্বকাপের প্রথম ম্যাচে রোববার দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে বাংলাদেশ। বাংলাদেশে ঈদের আমেজ শুরু হয়ে গেছে। ইংল্যান্ডে ঈদ হতে পারে মঙ্গলবার। বাংলাদেশে পরের দিন। যদি ইংল্যান্ডে বুধবার ঈদ হয় তাহলে বাংলাদেশে বৃহস্পতিবার।

বুধবার দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। তাই আপাতত ঈদের আমেজ গায়ে মাখছেন না ক্রিকেটাররা। খেলার মধ্যে থেকেই ঈদের আনন্দ পেতে চায় দল। ‘এ বছরের ঈদ আমরা মাথায় আনিনি। আমরা জানি, আমাদের ঈদ এখন খেলার ভেতরে। আমরা উপভোগ করছি খেলা। আমাদের কাজ এটা। টুকটাক অনেকের পরিবার এসেছে। আশা করছি তাদের সঙ্গে সবার ভালো সময় কাটবে। এর থেকে বেশি কিছু আমাদের চিন্তায় নেই। ঈদের থেকে আমাদের মূল কাজ হচ্ছে এই কাজগুলো (বিশ্বকাপ) শেষ করা ঠিক মতো’- বলেছেন মাশরাফি।

বিশ্বকাপের মঞ্চে ঈদের আগে-পরে একাধিক দুঃস্মৃতি জড়িয়ে আছে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে। ২০০৩ বিশ্বকাপে ঈদের আগের রাতে আইসিসির সহযোগী দেশ কানাডার কাছে হেরেছিল বাংলাদেশ। ১৮০ রানের জবাবে বাংলাদেশ অলআউট হয় ১২০ রানে। ঈদের ঠিক পরে শ্রীলঙ্কার বিপক্ষে ১০ উইকেটের হার কষ্ট আরো বাড়ায়। ওই ম্যাচেই প্রথম ওভারে হ্যাটট্রিক করেছিলেন চামিন্দা ভাস। এবার সেরকম কোনো কষ্ট নেই। প্রোটিয়াদের হারিয়ে ঈদের আনন্দ বরং দ্বিগুণ করেছেন মাশরাফিরা।



রাইজিংবিডি/লন্ডন/৩ জুন ২০১৯/ইয়াসিন/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge