ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

চোটগ্রস্ত মুশফিক পর্যবেক্ষণে

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৫ ৪:৩৪:০৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৫ ১০:৫১:১৬ পিএম
চোটগ্রস্ত মুশফিক পর্যবেক্ষণে
Voice Control HD Smart LED

টনটন থেকে ক্রীড়া প্রতিবেদক: রোদ-বৃষ্টির লুকোচুরি খেলার মাঝে দারুণ চলছে বাংলাদেশ দলের অনুশীলন।  একদিন পরই বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ পরীক্ষা। তার আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছে দল।

কিন্তু শনিবারের অনুশীলনটা সুখকর হলো কি? ফুটবল খেলার পর দীর্ঘক্ষণ চলল ফিল্ডিং অনুশীলন। এরপর স্কিল। ব্যাটিংয়ে যথারীতি সবার আগে মুশফিকুর রহিম। তার সঙ্গী সাকিব ও তামিম। অনুশীলনের তিন উইকেটের মাঝেরটায় মুশফিক। বাকিদুজন দীর্ঘক্ষণ নেটে অনুশীলন করে গেলেন। মুশফিক পারলেন কিছুক্ষণ। হঠাৎ মুস্তাফিজের লাফিয়ে ওঠা বল আঘাত করে মুশফিকের ডান হাতের কবজিতে। অনুশীলন শেষ করে মুশফিক বেরিয়ে গেলেন নেট থেকে। বিমর্ষ হয়ে ডানহাত ঝাকাতে ঝাকাতে মুশফিক চলে যান ড্রেসিং রুমে। তাকে বর্তমানে পর্যবেক্ষণে রাখা হয়েছে।



মুশফিকের চোটের পরপরই হঠাৎ বাংলাদেশ দলের অনুশীলন বন্ধ হয়ে যায়। সাকিবের নেটে ব্যাটিং করতে নামা সাইফউদ্দিন আহত করেন এক নেট বোলার রেনাউল্টকে। ডানহাতি পেসারের ফলোথ্রুতে ব্যাট চালান সাইফউদ্দিন। বল গিয়ে সোজা আঘাত করে নেট বোলারের মাথায়। সাথে সাথে লুটিয়ে পড়েন ওই নেট বোলার। ড্রেসিং রুমের কাছে থাকা বাংলাদেশ দলের ফিজিও থিলান চন্দ্রমোহন দ্রুত মাঠে ঢুকে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। দীর্ঘক্ষণ ২২ গজে পড়ে ছিলেন তরুণ নেট বোলার।  মাঠে থাকা পুরো দল অনুশীলন থামিয়ে নেটের পাশে। তিন থেকে চার মিনিট পর উঠে দাঁড়ান ওই বোলার। বাংলাদেশ দলের ফিজিও তাকে নিয়ে যান দলের ড্রেসিং রুমে।

কিছুদিন আগে ওভালে অস্ট্রেলিয়ার নেটে ওয়ার্নারের ব্যাটিংয়ের সময় চোট পেয়েছিলেন এক নেট বোলার। তাকে তিনদিন হাসপাতালে রাখতে হয়েছিল। টনটনের এ নেট বোলারের আপডেট জানা যাবে কিছুক্ষণ পর।



রাইজিংবিডি/টনটন/১৫ জুন ২০১৯/ইয়াসিন

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge