ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেষ টি-টোয়েন্টিতে মুস্তাফিজ-মোসাদ্দেককে নিয়ে শঙ্কা

নাগপুর থেকে ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৯ ২:১৪:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-১১ ১২:০৩:৪৩ পিএম
ছবি : মিলটন আহমেদ

বিগ ফাইনালের আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ।

মোসাদ্দেক হোসেন সৈকত ও মুস্তাফিজুর রহমানকে রোববার ভারতের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে পাওয়া যাবে কিনা তা নিয়ে রয়েছে শঙ্কা।  নাগপুরে শনিবার সকাল ১০টা থেকে অনুশীলন করেছে বাংলাদেশ।  পুরো দল অনুশীলনে থাকলেও মুস্তাফিজ ও মোসাদ্দেক অনুশীলন করেননি।  মুস্তাফিজ খানকিটা রানিং করলেও মোসাদ্দেক ড্রেসিং রুমের থেকে নিচে নামেননি।

কুচকির চোটে বিশ্রামে ছিলেন স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক।  মুস্তাফিজের পুরোনো গোড়ালির সমস্যা বাড়ায় ছিলেন না অনুশীলনে।  ভারতের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে তাদের দুজনকে পাওয়া যাবে কিনা নিশ্চিত করতে পারেননি কেউ।

বল ও ব্যাট হাতে ভালো সময় কাটাচ্ছেন না মোসাদ্দেক।  প্রথম টি-টোয়েন্টিতে মোসাদ্দেকের ব্যাটিংয়ে নামার প্রয়োজন হয়নি।  বোলিংয়ে হাত ঘুরিয়েছেন ১ ওভার।  সাফল্য নেই কোনো।  দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৯ বলে ৭ রান ও বোলিংয়ে ১ ওভারে ব্যয় করেন ২১ রান।  ওই ওভারের প্রথম তিন বলে রোহিত শর্মা তিন ছক্কা হাঁকান।

মুস্তাফিজও নেই ভালো ফর্মে।  দুই টি-টোয়েন্টির একটিতেও চার ওভারের বোলিং পূর্ণ করতে পারেননি।  দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৩.৪ ওভারে ৩৫ রান দিয়েছেন।  হজম করেছেন ৫ চার ও ১ ছক্কা।  প্রথম টি-টোয়েন্টিতে দলের জয়ের দিন ২ ওভারে ১৫ রান দেন।

তাদের দুজনের খেলার সম্ভাবনা কম। মোসাদ্দেকের জায়গায় মোহাম্মদ মিথুনকে ভাবছে টিম ম্যানেজম্যান্ট। এছাড়া আবু হায়দার রনি আসবেন মুস্তাফিজের জায়গায়।

শুক্রবার রাতে দলের সঙ্গে যোগ দিয়েছেন টেস্ট স্কোয়াডের আট ক্রিকেটার।  মুমিনুল, ইমরুল, সাদমানরা এখন নাগপুরে।  কলকাতা হয়ে নাগপুর এসেছেন তারা।  মাহমুদউল্লাহ, মুশফিকদের সঙ্গে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুশীলনে ছিলেন সাদা পোশাকে খেলতে আসা ক্রিকেটাররা।

 

নাগপুর/ইয়াসিন

ইউটিউব সাবস্ক্রাইব করুন