ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অজয়ের সিনেমা থেকে সরে গেলেন রানা দাগ্গুবতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অজয়ের সিনেমা থেকে সরে গেলেন রানা দাগ্গুবতি

আগামীকাল মুক্তি পাচ্ছে অজয় দেবগন অভিনীত বহুল আলোচিত সিনেমা তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করছেন কাজল ও সাইফ আলী খান।

এরই মধ্যে পরবর্তী সিনেমায় অজয়ের লুক প্রকাশিত হয়েছে। ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া নামের এই সিনেমায় তাকে স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিক চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে পরিণীতি চোপড়ার অভিনয়ের কথা থাকলেও সরে দাঁড়িয়েছেন তিনি। তার পরিবর্তে নোরা ফাতেহি অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

এদিকে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অজয়ের ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা রানা দাগ্গুবতি। এতে মাদ্রাজ রেজিমেন্টের একজন লেফট্যানেন্ট কর্নেলের চরিত্রে অভিনয়ের কথা ছিল তার। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য এই সিনেমায় তিনি আর অভিনয় করবেন না।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া সিনেমায় রানা দাগ্গুবতির কিছু অ্যাকশন দৃশ্য ছিল। নির্মাতারা চাইছিলেন বডি ডাবল ব্যবহার করে শুটিং করতে। কিন্তু শেষ পর্যন্ত বাহুবলি সিনেমাখ্যাত এই অভিনেতা তাতে রাজি হননি। পরবর্তী সময়ে তার পরিবর্তে অন্য কাউকে নেয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা।

ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া পরিচালনা করছেন অভিষেক কাপুর। অজয় ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, অ্যামি ভির্ক, বিদ্যুৎ জামাল প্রমুখ। মুম্বাই, হায়দরাবাদ, গুজরাট,ভোপাল, ইন্দোর, লাখনৌতে সিনেমার শুটিং হবে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়