ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অন্তরঙ্গ অবস্থায় বাবার কাছে ধরা পড়েছিলেন সানি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অন্তরঙ্গ অবস্থায় বাবার কাছে ধরা পড়েছিলেন সানি

সানি লিওন

বিনোদন ডেস্ক : বলিউডের ‘বেবি ডল’খ্যাত তারকা সানি লিওন। এ ইন্ডাস্ট্রিতে তার পথচলা অনেকদিন হলেও তার অতীত নিয়ে মানুষের কৌতূহল এখনো কিন্তু মোটেও কম নয়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে দিয়েছেন সানি লিওন। এ সাক্ষাৎকারে জীবনের প্রথম চুমু, বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় বাবার হাতে ধরা পড়াসহ নিজের অতীত জীবনের বেশ কিছু ঘটনা ভক্তদের সামনে তুলে ধরেছেন তিনি।

কিশোর বয়সে ছেলেদের পোশাকে এবং ছেলেদের সঙ্গেই চলাফেরা করতেন সানি। অতীত স্মৃতিচারণ করে তিনি জানান, স্কুলেই তার প্রথম বয়ফ্রেন্ড হয়েছিল এবং রোমিও জুলিয়েট সিনেমা দেখার সময় তাকে প্রথম চুমু খেয়েছিলেন তিনি। সেই দিনের কথা মনে করে সানি আরো জানান, তার সেই বয়ফ্রেন্ড অনেক মজার ছিল। বয়ফ্রেন্ড তার ব্যাগে এবং নোটবুকে প্রতিদিন হাতে লেখা চিঠি রেখে দিত।

বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় বাবার কাছে ধরা পড়েছিলেন সানি। এটিকে নিজের অতীতের ভয়াবহ ঘটনার একটি বলে মনে করেন তিনি। এরপর তার বাবা-মা মিশিগান থেকে ক্যালিফোর্নিয়াতে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়, এতে তিনি ভীষণ কষ্ট পেয়েছিলেন বলেও জানান।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত সিনেমা রইস। এতে ‘লাইলা ম্যায় লাইলা’ শিরোনামের একটি আইটেম গানে দেখা গিয়েছে সানিকে। এছাড়া বর্তমানে তেরা ইন্তেজার সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সানি। এতে এ অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান।



রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়