ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অপূর্ব-সাবার বন্ধুত্ব অতঃপর…

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ১ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপূর্ব-সাবার বন্ধুত্ব অতঃপর…

জিয়াউল ফারুক অপূর্ব, সোহানা সাবা

আমিনুল ইসলাম শান্ত : ‘হঠাৎ তাদের পরিচয়। তারপর তৈরি হয় বন্ধুত্ব। কিন্তু শর্ত থাকে, সম্পর্ক শুধু বন্ধুত্ব পর্যন্তই থাকবে। কিন্তু প্রকৃতির নিয়ম মানতেই হয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও সোহানা সাবাকে। কিন্তু তাদের সম্পর্কের পরিণতি কী হয় তা আপাতত বলছি না।’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এভাবেই কথাগুলো বলেন নাট্য নির্মাতা তপু খান।  

‘আলোকন’ শিরোনামের একক নাটকের গল্পে অপূর্ব-সাবাকে এমন চরিত্রে দেখা যাবে। রুম্মান রশীদ খানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান।

নাটকের গল্প প্রসঙ্গে রাইজিংবিডিকে তপু খান বলেন, ‘বাচ্চাদের পছন্দ করেন না সোহানা সাবা। বাচ্চা দেখলেই ভীষণ বিরক্ত হন তিনি। এদিকে অপূর্ব বাচ্চা দেখলেই তাকে ছুঁয়ে দেয়। একটু আদর করে। নাটকের গল্পে দুজনের ভাবনা বিপরীতমুখী। তবু দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠে। আর এই বন্ধুত্বের গভীরতা বাড়তে থাকে তাদের নেপথ্যের কাহিনি নিয়ে।’


‘আলোকন’ নাটকের দৃশ্য


নাটকটির কেন্দ্রীয় চরিত্র ইভা ও তুহেল। ইভা চরিত্রটি রূপায়ন করেছেন সাবা। আর তুহেল চরিত্রে দেখা যাবে অপূর্বকে। এ ছাড়াও অভিনয় করেছেন- রহমান আযাদ, লিওনা, কাজী শিলা, মাহামুদা নিশা প্রমুখ।     

সম্প্রতি নগরীর বনানীসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত এ নাটকটি প্রযোজনা করছেন সাব্বির চৌধুরী ও রাসেল আলম। বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন নির্মাতা তপু। 



রাইজিংবিডি/ঢাকা/১ এপ্রিল ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়