ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অপ্রীতিকর ঘটনা এড়াতে স্কুলের অনুষ্ঠান বন্ধ

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপ্রীতিকর ঘটনা এড়াতে স্কুলের অনুষ্ঠান বন্ধ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের সদর উপজেলার কালিকাপুর ফরাজীকান্দি পশ্চিমপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা স্কুলের ব্যবস্থাপনা কমিটির দ্বন্দ্বের জেরে বন্ধ হয়ে গেছে।

অপ্রীতিকর ঘটনা এড়াতে আজ রোববার দুপুরে ক্রীড়া প্রতিযোগিতা চলাকালীন পুলিশ এসে তা বন্ধ করে দেয়। এতে অভিভাবক ও স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কালিকাপুর ফরাজীকান্দি পশ্চিমপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলছিল। কয়েকটি ইভেন্টের খেলা শেষও হয়েছিল। এরই মধ্যে সদর থানার কয়েকজন পুলিশ এসে ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দেয়। পুলিশ জানান, স্কুলের ব্যবস্থাপনা কমিটির দ্বন্দ্বের কারণে অপ্রীতিকর ঘটনা এড়াতে তারা ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ করে দিয়েছে।

ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সম্পাদক সাহাব উদ্দিন ফরাজী। তিনি বলেন, বাচ্চাদের স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান প্রশাসন বন্ধ করে দেওয়া দুঃখজনক। যেখানে পুলিশ এ ধরনের অনুষ্ঠানে সহযোগিতা করবে, তা না করে অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক তাসলিমা খানম বলেন, ওসি ফোন করে ক্রীড়া প্রতিযোতিা বন্ধ করে দিতে বলেছেন। ক্রীড়া প্রতিযোগিতা চলাকালেও পুলিশ এসে খেলা বন্ধ করে দেয়।

মাদারীপুর পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন বলেন, স্কুলের ব্যবস্থাপনা কমিটির বিবাদের কারণে অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয়েছে। দুই ব্যক্তি কমিটি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দিয়েছেন। বড় ধরনের অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় পুলিশ অনুষ্ঠানটি বন্ধ করে দেয়।



রাইজিংবিডি/মাদারীপুর/৫ ফেব্রুয়ারি ২০১৭/বেলাল রিজভী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়