ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অভিনব উপায়ে প্রেমিকাকে প্রস্তাব

শাহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০১, ৮ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভিনব উপায়ে প্রেমিকাকে প্রস্তাব

শাহিদুল ইসলাম : পশ্চিমা সমাজ ব্যবস্থায় প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে প্রেমিকদের নানা উপায় বেছে নিতে দেখা যায়। তবে স্কটিশ যুবক  ক্রিস গসপ্যাল তার দীর্ঘদিনের প্রেমিকা এলিদ ফ্রেজারকে বিয়ের প্রস্তাব দিতে বেছে নিয়েছেন অদ্ভুত এক পন্থা। তিনি গরুর গায়ে বিয়ের কথা লিখে প্রেমিকাকে প্রস্তাব দিয়েছেন।

ক্রিস গসপ্যাল পেশায় খামারি। গরু প্রতিপালন তার পেশা। ভালোবাসেন সমবয়সী তরুণী গবেষণাকর্মী এলিদ ফ্রেজারকে। বিয়ের প্রস্তাব দিতে চান প্রেমিকাকে। কিন্তু কীভাবে দেওয়া যায় ভেবে পাচ্ছিলেন না। সাদামাটা পদ্ধতিগুলো পছন্দ হচ্ছিল না ক্রিসের। ফলে প্রস্তাব দেওয়ার জন্য বেছে নেন নিজের খামারের গরু কার্লিটপকে। প্রিয় গরুটির গায়ে লিখে দেন ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’

ব্রিটিশ সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রিস বলেন, কার্লিটপ ফ্রেজারের প্রিয় গরু। সে নিজের হাতে এই গরুর দেখাশোনা করে। এমনকি মাঝেমধ্যে রাতের বেলায়ও ফ্রেজার কার্লিটপের যত্ন নেয়। যে কারণে ভিন্নভাবে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য আমি ফ্রেজারের প্রিয় গরুটিকে বেছে নিয়েছি।

এদিকে এভাবে বিয়ের প্রস্তাব পেয়ে ফ্রেজার দারুণ খুশি। সঙ্গে সঙ্গে প্রস্তাবে রাজি হয়েছেন তিনি। যদিও বিয়ের দিন-তারিখ সম্পর্কে তারা এখনো বিস্তারিত কিছু জানায়নি।




রাইজিংবিডি/ঢাকা/৮ সেপ্টেম্বর ২০১৮/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়