ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অভিনেত্রীর ১৪ বছরের প্রেম পেল পরিণয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অভিনেত্রীর ১৪ বছরের প্রেম পেল পরিণয়

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী জুন মালিয়া। অবশেষে দীর্ঘদিনের প্রেমিক সৌরভ চ্যাটার্জির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন এই অভিনেত্রী।

গতকাল শনিবার পারিবারিক আয়োজনের মধ্যে দিয়ে তারা বিয়ের রেজিস্ট্রি করেন। আজ রবিবার এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা। এর মধ্য দিয়ে এ জুটির ১৪ বছরের প্রেম পরিণয় পেল। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গতকাল শনিবার দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন জুন-সৌরভ। বিয়ের দিন মেয়ের বাড়ির অতিথিরা লাল পোশাকে সেজেছিলেন। টলিউড ইন্ডাস্ট্রির কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিলেন। বিয়েতে লাল পোশাকে দেখা যায় জুনের ছেলে-মেয়েকে। ডিজাইনার দেব ও নীলের পোশাকে সেজেছিলেন জুন ও সৌরভ।

৪৯ বছর বয়েসি জুনের এটি দ্বিতীয় বিয়ে। আগের সংসারে জুনের শিবাঙ্গী ও শিবেন্দ্র নামে দুই সন্তান রয়েছে। ছেলে এখন পাইলট। সিঙ্গেল মাদার হিসেবে তাদেরকে বড় করেছেন জুন।

জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিতিন মাসি’। গত পূজায় মুক্তি পেয়েছে সিনেমাটি। অভিনয় ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন জুন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘হঠাৎ বৃষ্টি’, ‘তিন ইয়ারির কথা’, ‘একলা চলো’, ‘জুলফিকার’, ‘এবার শবর’, ‘হর হর ব্যোমকেশ’ প্রভৃতি।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়