ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘এক কোটি টাকা’ সিনেমায় অমৃতার স্থানে শিরিন!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এক কোটি টাকা’ সিনেমায় অমৃতার স্থানে শিরিন!

অমৃতা খান, শিরিন শিলা

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গত থার্টি ফার্স্ট নাইটে ঘটা করে ‘এক কোটি টাকা’ শিরোনামের সিনেমার মহরত করেন।

ছটকু আহমেদ পরিচালিত এ সিনেমায় বাপ্পির বিপরীতে নায়িকা হিসেবে অমৃতাকে পরিচয় করিয়ে দেয় সিনেমাটির প্রযোজক ও অভিনয়শিল্পী ডিপজল। গত ১ জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। এতে বাপ্পি-অমৃতা অংশ নেয়। ‘এক কোটি টাকা’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েও সিনেমাটি থেকে বাদ পড়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। 

অমৃতার পরিবর্তে এ সিনেমায় অভিনয় করবেন শিরিন শিলা। আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) ডিপজলের বাড়িতে চুক্তিপত্রে স্বাক্ষর করেন শিরিন শিলা। চুক্তিপত্রে স্বাক্ষরের পরই রাইজিংবিডিকে এসব তথ্য জানান শিরিন শিলা।

এ প্রসঙ্গে শিরিন শিলা রাইজিংবিডিকে বলেন, ‘‘এই মাত্র ‘এক কোটি টাকা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এতে আমি বাপ্পির বিপরীতে অভিনয় করব। আগামীকাল থেকে এ সিনেমার শুটিংয়ে অংশ নিব। আপাতত এটুকুই জানি।’’
 

এ প্রসঙ্গে পরিচালক ছটকু আহমেদের সঙ্গে যোগাযোগ করলে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘আমি একটু অসুস্থ। তাই ঢাকায় চলে আসছি। ওখানে (ডিপজলের বাড়ি) গিয়ে বিষয়টি জেনে বিস্তারিত জানাতে পারব।’

 

‘এক কোটি টাকা’ সিনেমায় ডিপজলের  বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। এতে আলী চরিত্রে অভিনয় করছেন ডিপজল।  বকুল চরিত্রে অভিনয় করছেন আঁচল। অনি-বনি কথাচিত্র প্রযোজিত এ সিনেমায় মিজু আহমেদসহ অনেকে অভিনয় করছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়