ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চাকরির নামে প্রতারণা, গ্রেপ্তার ৭

এমএম আরিফুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ২৮ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাকরির নামে প্রতারণা, গ্রেপ্তার ৭

নাটোর সংবাদদাতা : নাটোরে পুলিশ কনস্টেবল পদে অর্থের বিনিময়ে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে চার দালালসহ সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসপি সাইফুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ সব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- বড়াইগ্রাম উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের হোসেন আলীর ছেলে নাইম ইসলাম, গুরুদাসপুর উপজেলার যোগেন্দ্রনগর গ্রামের জামাল প্রামাণিকের ছেলে রাব্বী আলী, একই উপজেলার সাহাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আব্দুল হাদি।

চার দালাল হলেন- বড়াইগ্রাম উপজেলার মারিয়া গ্রামের সাইদুল মন্ডলের ছেলে ফজলুর রহমান ওরফে রনি, গুরুদাসপুর উপজেলার খুবজীপুর গ্রামের সামছুল মন্ডলের ছেলে রেজাউল ইসলাম, রফিকুল ইসলামের ছেলে সুমন আলী এবং সিংড়া উপজেলার বিলদহর গ্রামের হারান মন্ডলের ছেলে রওশন মন্ডল।

পুলিশ সুপার জানান, গত ২২ জুন নাটোর জেলায় পুলিশ কনস্টেবল পদে শারীরিক এবং লিখিত পরীক্ষা নেওয়া হয়। নিয়োগের লিখিত পরীক্ষায় নাইম ইসলাম নামে এক পরীক্ষার্থীর সঙ্গে সংরক্ষিত ছবি এবং আঙ্গুলের ছাপ মিল পায় না পুলিশ। একইভাবে রাব্বী আলী ও আব্দুল হাদির ক্ষেত্রেও একই অবস্থা পাওয়া যায়। পরে এই তিন পরীক্ষার্থীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

এ সময় পুলিশসহ বিভিন্ন চাকরি দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নেওয়া চক্রের চার জনসহ সাত জনকে জেলার বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান এসপি।


রাইজিংবিডি/নাটোর/২৮ জুন ২০১৯/এম এম আরিফুল ইসলাম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়