ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অর্ধযুগ পর প্রভাস-শিবা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২১, ২৯ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অর্ধযুগ পর প্রভাস-শিবা?

‘রেবেল স্টার’খ্যাত অভিনেতা প্রভাস। তার অভিনীত তেলেগু ভাষার ‘মিরচি’ সিনেমা ২০১৩ সালে মুক্তি পায়। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করেন কোরাতলা শিবা।

তারপর এ পরিচালক মহেশ বাবু, এনটিআর জুনিয়রকে নিয়ে ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু প্রভাসের সঙ্গে আর কাজ করেননি। অর্ধ যুগ পর একসঙ্গে কাজ করতে যাচ্ছেন প্রভাস ও কোরাতলা শিবা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।   

সম্প্রতি প্রভাস অভিনীত ‘বাহুবলি’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে লন্ডনে। কিছুদিন আগে সেখান থেকে ভারতে ফিরেছেন তিনি। গত দীপাবলিতে এ বিষয়ে কোরাতলা শিবার সঙ্গে কথা বলেন প্রভাস।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘প্রভাস ও কোরাতলা শিবা একত্রে কাজ করার কথা আলোচনা করেছেন। খুব শিগগির চিত্রনাট্য নিয়ে প্রভাসের সঙ্গে কথা বলবেন কোরাতলা। সবকিছু ঠিক থাকলে এটি প্রযোজনা করবেন পরিচালক কোরাতলা শিবার ঘনিষ্ঠ বন্ধু সুধাকর। 

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে এটি। পরিচালনা করেছেন সুজিত। প্রভাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। গত ৩০ আগস্ট মুক্তি পায় এটি।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়