ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অসাধারণ এডিটিং

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অসাধারণ এডিটিং

বিনোদন ডেস্ক: আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেম নিয়ে বলি-অন্দরে চর্চা অনেকদিন থেকেই। সেই চর্চায় রসদ জুগিয়েছে ভারতীয় মিডিয়াগুলো। এ জুটি বিয়ের পরিকল্পনা করছেন বলে তাদের খবর।

তাই রণবীর-আলিয়ার প্রেম, বিয়ের গুঞ্জন এখন বেশ জোরালো। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এ জুটির একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে, বিয়ের পোশাকে রণবীর-আলিয়া। তাদের দুজনের মুখই হাস্যজ্জ্বল। তবে এটি নিয়ে বিভ্রান্তিও তৈরি হয়েছে। অনেকেই ছবিটির মাধ্যমে এ জুটির বিয়ের গুজব ছড়াচ্ছেন। তবে মজার বিষয় হলো ছবিটি ফটোশপে এডিট করা।

সম্প্রতি একটি বিয়ের পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন আলিয়া। ফটোশপে সেই বিজ্ঞাপনের পুরুষ অভিনেতাকে সরিয়ে সেখানে রণবীরকে বসিয়ে ছবিটি তৈরি করা হয়েছে। তবে ছবিটির এডিটিং অনেকের মন কেড়েছে। এ জুটির একটি ফ্যান পেজে এটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘অসাধারণ এডিটিং।’  

এক বছরেরও বেশি সময় ধরে রণবীর-আলিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অভিনেত্রী সোনম কাপুরের বিয়েতে প্রথম একসঙ্গে হাজির হন এ জুটি। এরপর প্রায়ই বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা গেছে। সম্প্রতি মুকেশ আম্বানির গণেশ চতুর্থীর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তারা।


রাইজিংবিডি/ঢাকা/৫ সেপ্টেম্বর ২০১৯/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়