ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অসুস্থ হয়ে আইসোলেশনে ইংলিশ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অসুস্থ হয়ে আইসোলেশনে ইংলিশ ক্রিকেটার

করোনা সঙ্কট কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর জন্য সম্ভব সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সে লক্ষ্যে ঘরের মাঠে বায়ো-সিকিউর পরিবেশ তৈরি করে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তান ক্রিকেট দলকে আমন্ত্রণ জানিয়েছে ইসিবি। সফরকারী এমনকি নিজেদের ক্রিকেটারদের সুরক্ষার জন্য ‘জীবাণুমুক্ত’ পরিবেশ সৃষ্টি করেছে তারা।

তবে ‘জীবাণুমুক্ত’ পরিবেশেই ইংল্যান্ডের ক্যাম্পে হানা দিয়েছে শঙ্কা। তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলার সময় অসুস্থতা অনুভব করায় স্বেচ্ছা-আইসোলেশনে আছেন দলের পেস বোলিং অলরাউন্ডার স্যাম কারান। আনুষ্ঠানিক এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইসিবি। তারা জানিয়েছে, এই পেস বোলিং অলরাউন্ডারের ডায়রিয়া আছে এবং অসুস্থতা অনুভব করছেন

উইন্ডিজদের বিপক্ষে ৮ জুলাই মাঠে নামার আগে অনুশীলনের অংশ হিসেবে বুধবার দুই দলে ভাগ হয়ে তিন দিনের ম্যাচ শুরু করে ইংল্যান্ডের ক্রিকেটাররা। প্রথম দিনেই মাঠে নেমেছেন কারান। দিনশেষে ব্যাটিংয়ে অপরাজিত ছিলেন ১৫ রানে। কিন্তু বৃহস্পতিবার আর মাঠে নামেননি তিনি। এরপরই বোর্ডের বিবৃতি থেকে জানা যায় কারানের অসুস্থতার খবর।

টিমের চিকিৎসক ইংল্যান্ড এই ক্রিকেটারের অবস্থা পর্যবেক্ষণ করছেন। সতর্কতা হিসেবে বৃহস্পতিবার তাঁর কোভিড-১৯ পরীক্ষাও করানো হয়েছে। তবে এখনো ফলাফল আসেনি।

ইংল্যান্ড দল থেকে জানানো হয়েছে, কারানের করোনাভাইরাসের শঙ্কা আপাতত তারা করছেন না। তবে সাবধানতার জন্য আইসোলেশনে রাখা হয়েছে তাকে। এদিকে কারানের করোনা রিপোর্ট নেগেটিভ হলেও ৮ জুলাই থেকে শুরু হতে যাওয়া সাউদাম্পটনের প্রথমে টেস্টে তাঁর খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

এদিকে সিরিজ শুরুর আগে আগামী রোববার ইংল্যান্ডের সব ক্রিকেটারের আবার করোনা টেস্ট করা হবে।


ঢাকা/কামরুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়